এমপি ফারুক চৌধুরীর নেতৃত্বে স্মরণকালের সর্ববৃহত শোভাযাত্রা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগের স্বরণকালের সর্ববৃহৎ জনসভা সফলভাবে সম্পন্ন হয়েছে। জানা গেছে,২১ জানুয়ারী রোববার রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে ঐতিহাসিক মাদরাসা মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-১ আসনের সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

এদিকে আলোচনায় উঠে এসেছে রাজশাহী-১ আসনের আওয়ামী লীগ দলীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বে স্বরণকালের সর্ববৃহৎ শোভাযাত্রা। যা ছিল আলোচনার শীর্ষে নজর কেড়েছে, স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের। প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন এমপি ফারুক চৌধুরীর নেতৃত্বে তানোর ও গোদাগাড়ী থেকে আশা নারী-পুরুষ মিলে প্রায় ৫০ হাজার নেতাকর্মীর বর্নাঢ্য শোভাযাত্রা।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন তানোর উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস, সম্পাদক আব্দুর রশিদ, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সম্পাদক আমির হোসেন আমিন, তরুণ শিল্পপতি আবুল বাসার সুজন, দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল ও রামিল হাসান সুইটসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীগণ।

এদিকে এমপি ফারুক চৌধুরীর নেতৃত্বে স্বরণকালের সর্ববৃহৎ এই শোভাযাত্রা প্রমাণ করেছে রাজশাহী-১ আসনে তার কোনো বিকল্প নাই। অন্যদিকে কদিন আগেও আঁচু-পাঁচু-বগী ও কথিত শতবর্ষীরা বিভিন্ন স্থানে চোরাগোপ্তা কথিত সভা করে ফারুক চৌধুরীকে কটুক্তি করেছিল। এদিন এমপির নেতৃত্বে স্বরণকালের সর্ববৃহৎ শোভাযাত্রা দেখে তারাও রণেভঙ্গ দিয়ে লেজগুটিয়ে মাঠ ছেড়েছে বলে একাধিক সুত্র নিশ্চিত করেছে। এবিষয়ে জানতে চাইলে তরুন শিল্পপতি ও সমাজসেবক আবুল বাসার সুজন এবং বেলাল উদ্দিন সোহেল বলেন,এখানে সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর কোনো বিকল্প নাই।

তারা বলেন, এমপি ফারুক চৌধুরী উড়ে এসে জুড়ে বসা বা হঠাৎ গড়ে উঠা কোনো নেতৃত্ব নয়, তিনি দুই প্রায় যুগে ধীরে ধীরে পড়ে উঠা পরীক্ষিত নেতৃত্ব, যার শেকড় অনেক গভীরে। তারা বলেন, যারা ফারুক চৌধুরী এমপির মতো নেতৃত্বকে কটুক্তি করে, তারা রাজনৈতিক অর্বাচীন (আহাম্মক)।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক