হোটেলে ৮ ঘণ্টা সেবা দিয়ে ৫০০ রুপি পেয়েছিলেন সামান্থা!

দক্ষিণ ভারতীয় চিত্রনায়িকা সামান্থা। ছবি: ইন্টারনেট থেকে

দক্ষিণ ভারতীয় সিনেমা অঙ্গনের অন্যতম জনপ্রিয় মুখ সামান্থা রুথ প্রভু। শোনা যায়, ব্লকবাস্টার ‘পুষ্প : দ্য রাইজ পার্ট ১’ সিনেমার আইটেম গান ‘ও অন্তভ’-তে মাত্র তিন মিনিট নেচে নিয়েছিলেন সাড়ে পাঁচ কোটি টাকা! সেই সামান্থার প্রথম উপার্জন কত টাকা ছিল জানেন?

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, টলিউডের অন্যতম সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী সামান্থা। আর তাঁর প্রথম উপার্জনের অর্থ ছিল মাত্র ৫০০ রুপি।

ওই ৫০০ রুপি উপার্জন করেছিলেন যখন সামান্থা একাদশ বা দ্বাদশ শ্রেণিতে পড়েন, এমন সময়ে। কাজ করতেন একটি হোটেলে।

বিজ্ঞাপন

সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভ সেশনে এক ভক্ত সামান্থাকে জিজ্ঞেস করেন, প্রথম স্যালারি কত পেয়েছিলেন। সামান্থা বলেন, তাঁর প্রথম ইনকাম ছিল ৫০০ রুপি। আয়োজনটা ছিল একটি কনফারেন্স। তো এক হোটেলে তিনি আট ঘণ্টা সেবিকার কাজ করেছিলেন। তখন তিনি একাদশ বা দ্বাদশ শ্রেণিতে পড়তেন। এটিই ছিল তাঁর প্রথম উপার্জন।

সামান্থার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে রোমান্টিক সিনেমা ‘কুশি’ তেলেগু, তামিল, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পাবে আগামী ২৩ ডিসেম্বর। সিনেমার গল্প ও পরিচালনার দায়িত্বে আছেন শিব নির্বাণ।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫