হৃতিক-প্যাটিনসনকে টপকে সবচেয়ে সুদর্শন পুরুষ বিটিএস তারকা ভি

হৃতিক, ভি, প্যাটিনসন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

সুদর্শন তারকা হিসেবে খ্যাতি রয়েছে বলিউড তারকা হৃতিক রোশনের। তাকে বলা হয় বলিউডের গ্রিক গড। আবার হলিউডের রবার্ট প্যাটিনসন, পল রুড কিংবা ডেভিড বেকহামও হ্যান্ডসাম পুরুষ হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে পরিচিত।

তবে তাদের সবাইকে টপকে একটি জরিপে সবচেয়ে সুদর্শন পুরুষের খেতাব পেয়েছেন বিটিএস তারকা ভি। কোরিয়ান এই শিল্পীকে ২০২২ সালের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ বলে জানিয়েছে টেকনো স্পোর্টস নামের একটি ম্যাগাজিন।

সোমবার (২৭ জুন) সবচেয়ে হ্যান্ডসাম ১০ জন পুরুষের তালিকা প্রকাশ করেছে ওই ম্যাগাজিন। সেখানে শীর্ষস্থান দখল করেছেন তুমুল জনপ্রিয় কোরিয়ান ব্যান্ড বিটিএস-এর কিম তেহিয়ং। যিনি ভক্তদের কাছে ভি নামেই পরিচিত।

বিজ্ঞাপন

দ্বিতীয় স্থানে রয়েছেন হলিউড তারকা পল রুড। ‘ফ্রেন্ডস’ খ্যাত এই অভিনেতা সুদর্শন চেহারা ও ব্যক্তিত্বের জন্য ভক্তদের কাছে সমাদৃত। তৃতীয় স্থানে আছে আরেক হলিউড তারকা রবার্ট প্যাটিনসনের নাম।

হৃতিক রোশন আছেন তালিকার চার নম্বর স্থানে। সুঠাম দেহ, সুদর্শন চেহারা আর ব্যক্তিত্বের জন্য তিনি বরাবরই প্রশংসিত ও জনপ্রিয়। তিনিই একমাত্র বলিউড তারকা, যিনি এই তালিকায় জায়গা করে নিয়েছেন।

টেকনো স্পোর্টসের এই তালিকায় আরও আছেন ডেভিড বেকহাম, ইদ্রিস এলবা, ওমর বোরকান আল গালা, টম ক্রুজ, ক্রিস ইভান্স ও নোয়াহ মিলস।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
‘বাবা আমাকে নিয়ে যাও, আমাকে এখান থেকে বাঁচাও’ নিথর পড়ে আছে মা-মেয়ের লাশ, শনাক্তে আসছেন না কেউ কার্বন মনোক্সাইড পয়জনেই অধিকাংশ মানুষ মারা গেছেন বেইলি রোডে অগ্নিকান্ড: ৩ সন্তানসহ বাবা-মায়ের মৃত্যু বেইলি রোডে অগ্নিকাণ্ড: নিহত বেড়ে ৪৬ ইতিহাসে প্রথমবার ৩০ ফেব্রুয়ারি এর চেয়ে ভালো নির্বাচন দেওয়া সম্ভব না: ইসি আনিসুর যুবলীগ নেতা হত্যা: কুমিল্লায় ১০ জনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৮ থার্ড টার্মিনালকে কেন্দ্র করে জাইকা’র সহযোগিতায় বিমানের গ্রাউন্ড হ্যান্ডলিং সক্ষমতার উন্নয়ন ছাত্রীকে যৌন হয়রানি: ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে বিদ্যুতের দাম বাড়িয়ে প্রজ্ঞাপন জারি ‘ঢাকার চারপাশে সার্কুলার নৌ-রুট পুনরায় চালু করা হবে’ বাকৃবিতে সার্ক এগ্রিকালচার সেন্টার বুক কর্ণারের উদ্বোধন আগুনে পুড়েছে তিন সহোদরের বসতবাড়ি, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি কলারোয়ায় অস্বচ্ছল ৪ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও আর্থিক অনুদান ঝিনাইদহে স্ত্রী’কে মারতে গিয়ে ছেলের বটির আঘাতে মায়ের মৃত্যু সাড়ে তিন মাসেও খোঁজ মেলেনি বঙ্গোপসাগরে নিখোঁজ ৯ জেলের অমৌসুমে টমেটো চাষে শাহ আলমের সাফল্য নিখোঁজের তিন বছর পর হত্যার স্বীকারোক্তির ভিডিও ভাইরাল পৌরবাসীর ক্ষোভের মুখে সাবমার্সিবল বিল বাতিল ঘোষণা