হাসপাতালে উপমন্ত্রী হাবিবুন নাহার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

চতুর্থবারের মতো বাগেরহাট- ৩ (মোংলা- রামপাল) আসন থেকে নির্বাচিত হয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।

এজন্য মোংলায় আওয়ামী লীগের কার্যালয়ে নেতা কর্মিরা ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন সেই প্রস্তুতি নেওয়া হয়। কিন্তু উপমন্ত্রী আসলেন তবে নেতা কর্মিদের ফুলেল শুভেচ্ছা না নিয়েই আহত নেতা কর্মিদের দেখতে হাসপাতালে ছুটে যান বেগম হাবিবুন নাহার। নির্বাচন পরবর্তী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর হামলায় তার দলের ১২ নেতা কর্মি যখম হলে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন তারা।

মঙ্গলবার (৯ জানুয়ারী) সকাল সাড়ে ৯টায় তাদের দেখতে ও খোঁজ নিতে উপমন্ত্রী হাসপাতালে যান। এসময় আহত নেতা কর্মিরা তাকে কাছে পেয়ে আবেগ আপ্লূত হয়ে পড়েন। বেগম হাবিবুন নাহার দ্বাদশ সংসদ নির্বাচনে চতুর্থবারের মতো নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন। তার সাথে নির্বাচনে শোচনীয় পরাজয় হয় প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারদারের। তার অনুসারীর দু’দফা হামলায় হাবিবুন নাহারের ১২ জন গুরুতর যখম হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

এদিন হাসপাতালে উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারের সাথে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম,

আওয়ামী লীগ নেতা বেল্লাল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শাহীন, যুবলীগ নেতা ইসরাফিল হাওলাদার, যুবলীগ নেতা ও ইউপি সদস্য খাঁন আহাদুজ্জামান, যুবলীগ কর্মি ইউসুফ খাঁন, মাইনুল হোসেন মিন্টু, ও ইকবাল খাঁনসহ অসংখ্য নেতা কর্মিরা।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন