সিলেটে প্রতিদিন নদী ও হাওরে ভেসে আসছে লাশ

সিলেট জুড়ে করালগ্রাসী বন্যায় কত যে মা-বাবার বুক খালি হয়েছে তা এখন ও হিসেবের বাহিরে। ফেসবুক খুললেই দেখা যায় কেউ না কেউ লাইফ করছেন পানিতে ভেসে উঠছে লাশ নারী, পুরুষ বৃদ্ধা ও ছোট্ট শিশুদের নিয়ে।

এসব লাশ খুব কম শনাক্ত করা যাচ্ছে স্থানীয় পুলিশ প্রশাসন খোজে পাচ্ছে না লাশের সন্ধান। তবে মৃত লাশের ধরণ দেখে প্রাথমিক ধারণা করা যাচ্ছে, এসব লাশ বন্যার পানিতে মৃত্যুবরণ করেছেন। সিলেটের অনেক এলাকায় পানি কমে গেলেও অনেক পরিবারের সদস্য নিখোজ রয়েছেন।

সম্প্রতি হবিগঞ্জের নবীগঞ্জে বন্যার পানিতে ভেসে আসল অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ। শনিবার (২৫ জুন) দুপুরে উপজেলার ফরিদপুর গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া বরাক নদীতে একটি ভাসমান মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা বিষয়টি নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

নবীগঞ্জ থানার (ওসি) মো. ডালিম আহমেদ জানান, ধারণা করা হচ্ছে বরাক নদীর মৌলভীবাজার অংশ থেকে মরদেহ ভেসে এসেছে।

এখন মরদেহের পরিচয় শনাক্ত করা যায়নি। তবে পরিচয় শনাক্তে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। ওসি বলেন,মরদেহের ছুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫