শ্রীপুরে সাংবাদিক পরিবারের উপর হামলা, আহত-৪

গাজীপুরের শ্রীপুরে সাংবাদিক পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে।
সোমবার(২৮ জুন) ভোর সাড়ে ছয়টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে এ ঘটনা  ঘটে।
হামলায় আহতরা হলেন গ্লোবাল টেলিভিশনের শ্রীপুর প্রতিনিধি আ.রউফ রুবেল(৩০) তার বাবা মো.আফাজ উদ্দিন(৬০), মা মোছা. আমেনা বেগম(৫০) স্ত্রী মোছা.রিমা(২৬)।
অভিযুক্তরা হলো ওই গ্রামের মো. মইদর (৫৫) সাইফুল ইসলাম (২৮),রৌশনারা (৪৫)শাহানাজ বেগম(২৫),তাছলিমা(২৬),পার্শবর্তী নয়াপাড়া গ্রামের সিরাজুল ইসলাম(৪০)ও মো.নজরুল ইসলাম(৪০)।
সাংবাদিক রুবেলের পিতা জানান, প্রায় আঠারো বছর পূর্বে উপজেলার তেলিহাটি মৌজায় ৩৩ শতাংশ জমি ক্রয় করে ভোগ দখলে আছেন। পার্শ্ববর্তী মইদর ও তার সহযোগীরা তাদের সাথে দীর্ঘ দিন যাবত ওই জমি নিয়ে বিরোধ করে আসছে। গত ১৭জুন অভিযুক্তরা  লোকজন নিয়ে ওই জমি জবর দখলের চেষ্টা করে ব্যর্থ হয়। পরবর্তীতে সোমবার (২৮জুন)সকাল সাড়ে ছয়টার দিকে ভাড়াটে সন্ত্রাসী বাহীনী নিয়ে অভিযুক্তরা জমি জবর দখল করে ঘর নির্মানের চেষ্টা করে । এসময় রুবেল তার বাবা,মা এবং স্ত্রী কে নিয়ে জবরদখল কারীদের বাধা দেয়। এসময় অভিযুক্তরা এলোপাথারী পিটিয়ে, কুপিয়ে তাদেরকে আহত করে। গুরুতর আহত রুবেল শ্রীপুর উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন আছে। এঘটনায় রুবেলের বাবা আফাজ উদ্দিন বাদী হয়ে শ্রীপুর থানায় অভিযোগ দিয়েছেন।
শ্রীপুর থানা ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, অভিযোগটি তদন্ত করতে একজন অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে পরবর্তী আইন গত ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫