শ্রীপুরে ড্রাম ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ

গাজীপুরের শ্রীপুরে বেপরোয়া গতির একটি ড্রামট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়, এ সময় অপর দিক থেকে আসা একটি প্রাইভেট কারের সঙ্গে ট্রাকটির সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন পথচারীসহ প্রাইভেট কারের চালক। পরে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা। বুধবার সকাল ৯ টায় শ্রীপুর পৌরসভার ভাংনাহাটি গ্রামের কেরানি স্কুলসংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। এদিকে ড্রামট্রাকের ধাক্কায় বৈদ্যুতিক খুঁটিটি ভেঙে সড়কের ওপর পড়ে। ফলে পৌর শহরের বিদ্যুৎসংযোগ বন্ধ রয়েছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা রফিক   বলেন, ‘সকাল ৯টার দিকে দ্রুতগতির একটি ড্রামট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটিতে জোরে ধাক্কা দেয়। এ সময় বৈদ্যুতিক খুঁটিটি রাস্তায় ভেঙে পড়ে। এ সময় অপর দিক থেকে আসা একটি প্রাইভেট কার এসে ড্রামট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে প্রাইভেট কারটি দুমড়ে যায়। গাড়ির চালকসহ পথচারী কয়েকজন আহত হয়।

বিজ্ঞাপন

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর শ্রীপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. রফিকুল আজাদ বলেন, ‘বৈদ্যুতিক খুঁটি অপসারণের কাজ চলছে। অপসারণসহ বৈদ্যুতিক সংযোগ চালু হতে তিন থেকে চার ঘণ্টা সময় লাগবে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ‘দুর্ঘটনার পরপরই সেখানে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত ড্রামট্রাক ও প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। ড্রামট্রাকটির চালক পালিয়েছেন। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
স্মার্ট গ্র্যাজুয়েট তৈরির পাশাপাশি স্মার্ট খামারি গড়ে তুলতে হবে: বাকৃবি উপাচার্য সিলেট ও নাটোরের দুই ছাত্রীর বিয়ে নিয়ে তোলপাড় ভূরুঙ্গামারীতে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে নৈশ কোচের ধাক্কায় প্রাণ গেল হেলপারের শরণখোলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার এবার পালিয়ে বাংলাদেশে এসেছে আরকান আর্মির ৫ সদস্য লালমোহনে আমের মুকুলের ঘ্রাণে ভরে উঠেছে বাগানগুলো অসামাজিক কার্যক্রম চালানোর দায়ে ইউপি চেয়ারম্যানের বোনসহ আটক ৪ কিশোরগঞ্জে বাকৃবির কৃষি প্রকৌশলীদের সম্প্রসারণ মাঠ সফর গাজীপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদের কয়েক ঘন্টা পরই ফের দখল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষ, ২ চালক নিহত ভারতীয় যুবক কারাভোগ শেষে দেশে ফিরলেন গ্রাম বাংলার ঐতিহ্য ধরে রাখতে পালকিতে বর-কনে, গরুর গাড়িতে বরযাত্রী রুদ্ধদ্বার বৈঠক শেষে আমীর খসরু বললেন ‘কিছুই বলার নেই’ বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা