শেরপুর-৩ আসনের সকল এজেন্ট প্রত্যাহার করেছেন গামছা প্রতীকের প্রার্থী

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের কৃষক শ্রমিক জনতা লীগের গামছা প্রতীকের প্রার্থী ঝিনাইগাতী উপজেলা শাখার সভাপতি সুন্দর আলী তার সকল নির্বাচনী এজেন্ট প্রত্যাহার করে নিয়েছেন। তিনি এ বিষয়ে আজ ৬-ই জানুয়ারি শনিবার বিকেলে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে একটি লিখিত আবেদন দাখিল করেছেন।

এবিষয়ে সুন্দর আলী জানান, “আমার দলের জেলা শাখার সভাপতি জুবাইদুল ইসলাম বাবু তার নির্বাচনী এলাকার ভোটকেন্দ্রসমুহে নিয়োগের জন্য তার স্বাক্ষরিত সকল এজেন্ট ফরম অন্য কোন প্রার্থীর কাছে বিক্রি করে দেওয়ার পায়তারা করছেন এমন অভিযোগের পেয়ে আমার সকল এজেন্ট প্রত্যাহার করে নিয়েছি। তবে আমি নির্বাচনে আছি এবং প্রার্থিতা প্রত্যাহার করিনি।

গামছা প্রতীকের প্রার্থী সুন্দর আলী আরো জানান, কৃষক শ্রমিক জনতা লীগের শেরপুর জেলা শাখার সভাপতি জুবায়দুল ইসলাম বাবু আমাকে শেরপুর-৩ আসন থেকে নির্বাচনে প্রার্থী করার পর থেকেই বলে আসছিলেন নির্বাচনের সকল খরচ প্রদান করবেন বলে। অথচ আজ পর্যন্ত কোন খরচাপাতি না দেওয়ায় আর্থিক ভাবে তিনি অনেক ঋণগ্রস্থ হয়ে পড়েছেন। এদিকে দলের সভাপতি বাবু তার আসনের সকল এজেন্ট এর তালিকা তার কাছ থেকে স্বাক্ষর করে নিয়ে নেয় এবং অন্য কোন প্রার্থীর কাছে বিক্রি করে দেওয়ার পায়তারা শুরু করে। এ খবর পেয়ে আমি আমার সকল এজেন্ট প্রত্যাহার করে নেয়ার জন্য জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম এর বরাবর একটি আবেদন দাখিল করেছি। আমি এজেন্ট ছাড়াই নির্বাচন করবো।

বিজ্ঞাপন

এ বিষয়ে ঝিনাইগাতী উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুমন চন্দ্র পাল জানায়, আমাদের প্রার্থীকে নির্বাচনের খরচ দেয়ার কথা বলে জেলা সভাপতি জোবাইদুল ইসলাম বাবু শুরু থেকে আশ্বাস দিয়ে আসলেও অদ্যাবধি কোন খরচ দেননি। উল্টো আমাদের সকল এজেন্টের তালিকা নিয়ে তিনি অন্যত্র বিক্রি করার পাঁয়তারা করেছেন। তাই তার সকল এজেন্ট প্রত্যাহার করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এ বিষয়ে কৃষক শ্রমিক জনতা লীগের শেরপুর জেলা শাখার সভাপতি জুবাইদুল ইসলাম বাবু জানায়, আমাদের প্রার্থীর অভিযোগ অসত্য ও ভিত্তিহীন। তাকে ইতিমধ্যে পোস্টার ও অন্যান্য খরচাপাতি দেওয়া হয়েছে। আমার বিরুদ্ধে এ মিথ্যে অভিযোগ দেয়ার কারণে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।

অভিযোগের বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম সাংবাদিকদের জানান, আমি এখনো লিখিত অভিযোগ পাইনি। তাই এ বিষয়ে এখনই কিছু বলতে পারছি না।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
‘বাবা আমাকে নিয়ে যাও, আমাকে এখান থেকে বাঁচাও’ নিথর পড়ে আছে মা-মেয়ের লাশ, শনাক্তে আসছেন না কেউ কার্বন মনোক্সাইড পয়জনেই অধিকাংশ মানুষ মারা গেছেন বেইলি রোডে অগ্নিকান্ড: ৩ সন্তানসহ বাবা-মায়ের মৃত্যু বেইলি রোডে অগ্নিকাণ্ড: নিহত বেড়ে ৪৬ ইতিহাসে প্রথমবার ৩০ ফেব্রুয়ারি এর চেয়ে ভালো নির্বাচন দেওয়া সম্ভব না: ইসি আনিসুর যুবলীগ নেতা হত্যা: কুমিল্লায় ১০ জনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৮ থার্ড টার্মিনালকে কেন্দ্র করে জাইকা’র সহযোগিতায় বিমানের গ্রাউন্ড হ্যান্ডলিং সক্ষমতার উন্নয়ন ছাত্রীকে যৌন হয়রানি: ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে বিদ্যুতের দাম বাড়িয়ে প্রজ্ঞাপন জারি ‘ঢাকার চারপাশে সার্কুলার নৌ-রুট পুনরায় চালু করা হবে’ বাকৃবিতে সার্ক এগ্রিকালচার সেন্টার বুক কর্ণারের উদ্বোধন আগুনে পুড়েছে তিন সহোদরের বসতবাড়ি, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি কলারোয়ায় অস্বচ্ছল ৪ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও আর্থিক অনুদান ঝিনাইদহে স্ত্রী’কে মারতে গিয়ে ছেলের বটির আঘাতে মায়ের মৃত্যু সাড়ে তিন মাসেও খোঁজ মেলেনি বঙ্গোপসাগরে নিখোঁজ ৯ জেলের অমৌসুমে টমেটো চাষে শাহ আলমের সাফল্য নিখোঁজের তিন বছর পর হত্যার স্বীকারোক্তির ভিডিও ভাইরাল পৌরবাসীর ক্ষোভের মুখে সাবমার্সিবল বিল বাতিল ঘোষণা