শেরপুরে পৃথক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৫

প্রতীকী ছবি

শেরপুরে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল শনিবার রাতে সদর উপজেলার সাতপাকিয়া এলাকায় ও তাতালপুর বাজারে এসব দুর্ঘটনা ঘটে। এসব ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

নিহতরা হলেন সদর উপজেলার পাকুড়িয়া চকপাড়া এলাকার মো. এরশাদ আলীর ছেলে স্বর্ণ ব্যবসায়ী আনন্দ মিয়া (৩৫) ও সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের ভীমগঞ্জ এলাকার জুলহাস উদ্দিনের ছেলে কলা ব্যবসায়ী আবদুল আজিজ (৩৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে নয়টার দিকে স্বর্ণ ব্যবসায়ী আনন্দ মিয়া মোটরসাইকেলযোগে ঝিনাইগাতী থেকে শেরপুর শহরে ফিরছিলেন। সদর উপজেলার তাতালপুর বাজারে এসে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির সামনের বাম্পারের এসএস পাইপ আনন্দের গলায় ঢুকে গুরুতর আহত হন তিনি। পরে শেরপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে রড কেটে আনন্দকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। এ ঘটনায় সিএনজির ৪ যাত্রীও আহত হন। আহতদের মধ্যে একজন মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিজ্ঞাপন

অপরদিকে শনিবার রাত আটটার দিকে কলা ব্যবসায়ী আব্দুল আজিজ ও মোখলেসুর রহমান মোটরসাইকেলযোগে জামালপুরের তুলসীরচর থেকে শেরপুরে ফেরার পথে শেরপুর-জামালপুর সড়কের সাতপাকিয়া এলাকায় পৌঁছালে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে আজিজ মিয়া ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত মোখলেসুর রহমানকে জেলা সদর হাসপাতালে ভরতি করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক সড়ক দুর্ঘটনায় দুইজনের নিহতের বিষয়টি নিশ্চিত করে রোববার সকালে জানান, উভয় ঘটনায় সদর থানায় পৃথক মামলা হয়েছে। পুলিশ সিএনজি ও ট্রাকটি আটক করেছে। তবে চালকরা পলাতক রয়েছেন।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ভাই নিহত শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন পাইকগাছায় সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা, হারাচ্ছে কোটি টাকার রাজস্ব শরণখোলায় একুশের বই মেলায় রক্তদান কর্মসূচির উদ্বোধন দুই যুগের যাত্রী হয়রানির অবসান করলেন দুই সংসদ সদস্য শিক্ষক হেনস্থার: পবিপ্রবিতে ত্রি-মুখী আন্দোলনে উত্তাল ক্যাম্পাস মায়ের জানাজায় অংশ নিতে দেশে ফিরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা রোজার আগে সরকারিভাবেই চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারে অ্যানেসথেসিয়া প্রদান করা যাবে না: স্বাস্থ্য অধিদপ্তর ঝিনাইদহে রাতে- দিনে অবৈধভাবে মাটি বিক্রির রমরমা ব্যবসা, নিরব ভুমিকায় প্রশাসন হুমকির মুখে বাংলা ভাষা প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: দুই চিকিৎসককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে ভাষা আন্দোলনের পথ দিয়েই আমরা স্বাধীনতা পেয়েছি: প্রধানমন্ত্রী নজরুল বিশ্ববিদ্যালয়: বাংলা ও নিজস্ব বর্ণমালা নিয়ে ভাষা শহিদদের স্মরণে আদিবাসী শিক্ষার্থীরা বকশীগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ বাকৃবিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাস-ট্রলিতে সংঘর্ষে বাড়িতে ঢুকল বাস, নিহত ২, আহত ১০