শাহরুখের সিনেমায় আল্লু অর্জুন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

সম্প্রতি মুক্তি পেয়েছে ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের পরবর্তী সিনেমা ‘পুষ্পা টু’র টিজার। যা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে দশর্ক মহলে।

এদিকে বলিউড বাদশাহ শাহরুখ খানের পরবর্তী সিনেমা জওয়ান। খবর রটেছিল ছিল যে, শাহরুখের এই সিনেমায় অতিথি চরিত্রে অভিনয়ের জন্য পরিচালক অ্যাটলি গিয়েছিলেন আল্লু অর্জুনের কাছে। কিন্তু নিজের সিনেমার শুটিংয়ের কাজে আল্লু অর্জুন এতটাই ব্যস্ত যে অন্য সিনেমায় সময় দিতে পারবেন না। এই বলে শাহরুখের সঙ্গে কাজের প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছিলেন দক্ষিণী সুপারস্টার।

তবে এখন জানা গেছে, শাহরুখের সিনেমাকে মোটেই না বলেননি আল্লু অর্জুন। বরং সেই সিনেমার শুটিং ইতিমধ্যে করে ফেলেছেন দক্ষিণী তারকা। পিংকভিলার খবরে বলা হয়েছে, কিছুদিন আগেই শাহরুখের সঙ্গে জুটি বেঁটে শুটিং ফ্লোর কাঁপিয়েছেন আল্লু অর্জুন। শুটিং শেষে বহুক্ষণ নাকি শাহরুখের সঙ্গে আড্ডায় মজেছিলেন দক্ষিণী এই সুপারস্টার।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ‘জওয়ান’ সিনেমার মাধ্যমে প্রথমবার সর্বভারতীয় সিনেমায় পা রাখতে চলেছেন শাহরুখ। হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে এই সিনেমা। জানা গেছে, ‘জওয়ান’-এ দ্বৈত চরিত্রে দেখা যেতে পারে শাহরুখকে। শাহরুখ ছাড়াও সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন নয়নতারা, প্রিয়ামণি, বিজয় সেতুপতির মতো দক্ষিণী তারকারা। এবার সেই তালিকায় যুক্ত হলো আল্লু অর্জুনের নামও। জানা গেছে, সিনেমাটিতে আল্লু অর্জুনের চরিত্রটি ছোট হলেও, বেশ গুরুত্বপূর্ণ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রাফায় ইসরায়েলের ভয়াবহ হামলা, ১৭ ফিলিস্তিনি নিহত ড্রেনেজ সংস্কারের নামে ১১’শ কোটি টাকা জলে, সিসিকের মেয়রকে দুষছেন নগরবাসী দক্ষিণ এশিয়ার দ্বিতীয় ব্যয়বহুল শহর ঢাকা সিলেটের নদ-নদীতে হু হু করে বাড়ছে পানি অতীতের চেয়ে বর্তমান ছাত্রলীগ অনেক শক্তিশালী মিয়ানমার সীমান্ত সরকারের কঠোর নজরদারিতে: কাদের কাউখালীতে ব্যস্ত সময় কাটাচ্ছে কামার শিল্পীরা সিলেট সুরমা ও কুশিয়ারা নদীর পানি বিপৎসীমার উপরে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নগরকান্দার তালমা ইউনিয়নে ভিজিএফের চাল বিতরন সিলেটের শুল্ক স্টেশন গুলোতে চুনাপাথর আমদানিতে বেড়েছে রাজস্ব আদায় কাউখালীতে শেষ মুহূর্তে জমে উঠেছে গরুর হাট, পশুর আমদানি প্রচুর, ক্রেতা কম বর্তমান সরকার গরীব অসহায় দুস্থদের সরকার- মেয়র শেখ আ: রহমান ঈদের ৩ দিন আগেও যেসব এলাকায় ব্যাংক খোলা ঈদযাত্রায় সড়কে চাপ আছে, যানজট নেই: ওবায়দুল কাদের লালমোহনে দুই বন্ধুর গণধর্ষণের শিকার কিশোরী তানোরে পৃথক ঘটনায় ৩ জনের অপমৃত্যু শ্রীপুরে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতায়ের ঘটনায় ৫ ডাকাত গ্রেফতার লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত দেখতে ঘাসের চাঁদরে ঢাকা, আসলে স্কুল মাঠে পানিতে ভাসছে ক্ষুদিপানা