শার্শায় ইউপি সদস্য হত্যা: প্রধান আসামি সহ আটক- ২

যশোরের বেনাপোল বালুন্ডা বাজারে ইউপি সদস্য আশানুজ্জামান বাবলু হত্যার প্রধান আসামী হাকিম ও তার সহযোগী আসানুর কে আটক করেছে র‌্যাব।

রোববার ভোরে তাদেরকে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ এলাকা থেকে আটক করা হয়।

আটক হাকিম শার্শা থানার মহিষাকুড়া গ্রামের নুর আলী মন্ডলের ছেলে ও আসানুর একই গ্রামের আঃ রশিদের ছেলে।

বিজ্ঞাপন

র‌্যাব-৬ যশোরের কোম্পানী কমান্ডার নাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বালুন্ডা বাজারে ইউপি সদস্য বাবলু হত্যার প্রধান আসামী হাকিম ও তার সহযোগী আসানুর সাতক্ষীরা জেলার কালিগঞ্জ এলাকায় অবস্থান করছে।

এমন সংবাদে র‌্যাবের একটি টিম নিয়ে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তার পরিকল্পিত ভাবে এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে জানা যায়। তাদেরকে প্রথমে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে এবং পরে সেখান থেকে যশোর কোর্টে সোপর্দ করা হবে।

উল্লেখ্য গত মঙ্গলবার রাত ১০ টার দিকে উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের মহিষাকুড়া ৭নং ওয়ার্ডের ইউপি সদস্যকে বালুন্ডা বাজার থেকে নিজ বাড়ীতে ফেরার পথে মুখোশধারী দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করেন। এবং এলাকায় ত্রাস সৃষ্টির লক্ষ্যে ঘটনাস্থলে ককটেল বিস্ফোরণ ঘটায় হামলাকারীরা।

বিজ্ঞাপন

 

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫