শরণখোলায় তিতুমীর একাডেমীর বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুুষ্ঠান, কমিটি গঠন

বাগেরহাটের শরণখোলা উপজেলার ৪নং সাউথখালি ইউনিয়নের তাফালবাড়ি বাজার সদরে ২০১০ ইং সালে প্রতিষ্ঠিত আধুনিক যুগোপযোগী শিশু বান্ধব শিক্ষা প্রতিষ্ঠান শহিদ তিতুমীর শিশু একাডেমীতে ৫ দিন ব্যাপি বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পাশাপাশি গত ১লা জুলাই প্রতিষ্ঠানের সভাকক্ষে এক আলোচনার সভার মাধ্যমে পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষনা করে মোঃ দেলোয়ার হোসেন খলিলকে সভাপতি এবং প্রতিষ্ঠানে অধ্যক্ষ রিফাত ইসলাম মিতুকে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ জামাল হোসেন জোমাদ্দার, সম্মানিত সদস্যরা হলেন মোঃ মোশারেফ হোসেন , মোঃ শাহ-জাহান মাতুব্বর, মোঃ হেলাল উদ্দিন তালুকদার, মোঃ শহিদুল ইসলাম লিটন, জেসমিন আক্তার, রেকসোনা বেগম, মোঃ শাহ-জাহান গাজী , মোঃ শাহ-আলম হাওলাদার, মোঃ ওবাইদুল হক ।

অপরদিকে ৭ জুলাই ২০২২ ইং তারিখ সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সমাপনী ও পুরস্কার বিতরনীর দিনে মোঃ মোশারেফ হোসেনের সভাপতিত্ত্বে এবং তিতুর একডেমীর পরিচালক মোঃ বেলায়েত হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, ইউপি সদস্য, বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী মোঃ দেলোয়ার হোসেন খলিল এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গসহ শহীদ তিতুমীর একাডেমীর সকল অভিভাবক-অভিভাবিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে দুপুরের বিশেষ খাবার পরিবেশন করা হয়।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫