শরণখোলার বিভিন্ন হাট বাজারে এমপি মিলনের গনসংযোগ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

শরণখোলার বিভিন্ন হাট বাজারে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও গনসংযোগ করছেন বাগেরহাট-৪ আসনের (মোরেলগঞ্জ-শরণখোলা) সংসদ সদস্য এ্যাডঃ আমিরুল আলম মিলন। গত বৃহস্পতিবার (১৪ জুলাই) উপজেলার আমড়াগাছিয়া ও তাফালবাড়ি বাজার থেকে এ গনসংযোগ শুরু করেন তিনি। এসময় এমপি মিলন এলাকাবাসির সাথে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি পথ সভার মাধ্যমে সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন।

শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মেজবা উদ্দিন খোকন জানান, এমপি আমিরুল আলম মিলন সব সময় জনগনের পাশে থাকেন। মানুষের সুখে দুখে তাদের কাছে ছুটে যান। তাই এবারের ঈদুল আযহার শুভেচ্ছা জানাতে এবং সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরতে এই গনসংযোগ কর্মসূচি শুরু করেছেন।

বৃহস্পতিবার ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া ও সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ি বাজারে এবং শুক্রবার রাজাপুর ও খোন্তাকাটা ইউনিয়নের খোন্তাকাটা বাজারে গনসংযোগ করেন। এ ছাড়া রবিবার উপজেলা সদর রায়েন্দা বাজারে সকাল ১০টা থেকে গনসংযোগ করবেন।

বিজ্ঞাপন

এসময় তার সাথে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন সহ বিভিন্ন নেতাকর্মী, অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দ ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতারা উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন