লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আসন্ন ভোলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন স্বামী-স্ত্রী। এরমধ্যে স্বামী মো. রিয়াজ উদ্দিন মাঠে লড়ছেন টেলিফোন প্রতীক নিয়ে। আর স্ত্রী সালমা বেগম লড়ছেন ঘোড়া প্রতীক নিয়ে। স্বামী-স্ত্রী এখন ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে।

লালমোহন উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী ২৫ শে মে ধলীগৌরনগর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩৬ হাজার ৭৫জন। এরমধ্যে নারী ভোটার ১৮ হাজার ৬৮৫জন এবং পুরুষ ভোটার ১৭ হাজার ৩৯০জন। এসব ভোটাররা ইউনিয়নের মোট ১৬টি কেন্দ্রে নিজেদের ভোট প্রয়োগ করবেন।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতার বিষয়ে স্বামী রিয়াজ উদ্দিন বলেন, চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমি নতুন। যার জন্য স্ত্রীকে দিয়েও মনোনয়নপত্র কিনিয়েছি। তবে যখন আমার মনোনয়নপত্র বৈধ ঘোষণা হয় তখন আমার স্ত্রীকে মনোনয়নপত্র প্রত্যাহারের কথা বলেছি। তবে সে মনোনয়নপত্র প্রত্যাহার না করে এখন ভোটারদের কাছে কাছে গিয়ে ভোট চাচ্ছেন।

বিজ্ঞাপন

অন্যদিকে রিয়াজ উদ্দিনের স্ত্রী ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সালমা বেগম জানান, আমিও ভোটারদের কাছে গিয়ে ভোট চাচ্ছি। তবে ভোটাররা যাকে পছন্দ করবেন তাকেই জয়ী করবেন।

এ বিষয়ে লালমোহন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. ইউসুফ হারুন বলেন, নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্নের লক্ষ্যে আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি। আশা করছি; ধলীগৌরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচন কোনো ধরনের বিশৃঙ্খলা ছাড়াই সম্পন্ন হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নানা বাড়ীতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু কুয়াকাটার সৈকতে দেখা মিলছে ইয়েলো-বেলিড সি স্নেকের মুরাদনগরে রোহিঙ্গাকে জন্ম নিবন্ধন দেওয়ার অভিযোগে ইউপি সচিব গ্রেফতার পাইকগাছায় বিশেষ অভিযানে সাজা ও পরোয়ানার ৭ আসামি গ্রেফতার দেওয়ানগঞ্জ উপজেলা কমপ্লেক্সে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাষ্ট্রীয় সফরে দিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী রাফায় ইসরায়েলের ভয়াবহ হামলা, ১৭ ফিলিস্তিনি নিহত ড্রেনেজ সংস্কারের নামে ১১’শ কোটি টাকা জলে, সিসিকের মেয়রকে দুষছেন নগরবাসী দক্ষিণ এশিয়ার দ্বিতীয় ব্যয়বহুল শহর ঢাকা সিলেটের নদ-নদীতে হু হু করে বাড়ছে পানি অতীতের চেয়ে বর্তমান ছাত্রলীগ অনেক শক্তিশালী মিয়ানমার সীমান্ত সরকারের কঠোর নজরদারিতে: কাদের কাউখালীতে ব্যস্ত সময় কাটাচ্ছে কামার শিল্পীরা সিলেট সুরমা ও কুশিয়ারা নদীর পানি বিপৎসীমার উপরে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নগরকান্দার তালমা ইউনিয়নে ভিজিএফের চাল বিতরন সিলেটের শুল্ক স্টেশন গুলোতে চুনাপাথর আমদানিতে বেড়েছে রাজস্ব আদায় কাউখালীতে শেষ মুহূর্তে জমে উঠেছে গরুর হাট, পশুর আমদানি প্রচুর, ক্রেতা কম বর্তমান সরকার গরীব অসহায় দুস্থদের সরকার- মেয়র শেখ আ: রহমান ঈদের ৩ দিন আগেও যেসব এলাকায় ব্যাংক খোলা