লালমোহনে ঘরের সামনে দেয়াল তুলে প্রতিবন্ধকতা সৃষ্টি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ভোলার লালমোহনে প্রায় তিনযুগ ধরে বসবাসরত ঘরের সামনে দেয়াল তুলে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে প্রতিপক্ষ। এতে বাধা দিতে গিয়ে প্রতিপক্ষের হামলায় মোসাঃ নিলুফা বেগম (৫৫) নামে এক বৃদ্ধা আহত হয়েছেন বলে অভিযোগ করেন তার স্বামী খোরশেদ আলম (৬৩)।

গত বুধবার সকালে উপজেলার বদরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড দেবীরচর বাজার এলাকার খোরশেদ আলমের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত বৃদ্ধার স্বামী জানান, দীর্ঘ ৩০ বছরের অধিক সময় স্ত্রী-সন্তান নিয়ে বদরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বদরপুর মৌজার জেএল নং-৪, তৌজি-৩৪ এর ওই বাড়িতে বসবাস করছেন তিনি। কিন্তু বসতঘরের সামনে থাকা কিছু জমি ক্রয় করে স্থানীয় জাকির হোসেন নামে এক ব্যক্তি। এরপর থেকে পুরো জমি দখলে মেতেছে জাকির। তারই সূত্র ধরে গত বুধবার দীর্ঘদিনের বসতঘরের সামনে ইটের দেয়াল তুলে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির পায়তারা করে। এতে লালমোহন থানার দ্বারস্থ হন নিলুফা বেগম।

বিজ্ঞাপন

পরে পুলিশ ঘটনাস্থলে এসে উভয়পক্ষকে থানায় হাজির থাকার কথা বলে চলে যায়। এদিকে থানার আশ্রয় নেয়ায় ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী নিলুফা বেগমকে বেদড়ক মারপিট করে জাকির হোসেন ও তার লোকজন।

পরে আহত স্ত্রীর চিকিৎসার্থে ভোলা সদর হাসপাতালে গেলে বাড়ি খালী থাকার সুযোগে বসতঘরের সামনে ইটের দেয়াল তুলে জাকির হোসেন।

এ ব্যাপারে জানতে চাইলে বৃদ্ধাকে মারধরের বিষয়টি অস্বীকার করে জাকির হোসেন বলেন, আমার জায়গায় আমি দেয়াল উঠিয়েছি।

বিজ্ঞাপন

লালমোহন থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) সাইদুর রহমান বলেন, খোরশেদ আলমের স্ত্রীর লিখিত অভিযোগের আলোকে ঘটনাস্থল পরিদর্শনপূর্বক দুপক্ষকে নিয়ে বসার কথা ছিল। তবে জাকির হোসেন থানায় আসলেও খোরশেদ আলম উপস্থিত না হওয়ায় কোন সমাধান দেয়া সম্ভব হয়নি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন