লালমোহনে অগ্নিকাণ্ডে দোকান পুড়ে ছাই, ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ভোলার লালমোহনে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির কথা জানিয়েছেন দোকান মালিকরা। এদিকে আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন দোকানী সোহেল এবং বিদ্যুতের তার ছিঁড়ে গায়ে পড়ায় আহত হয়েছেন স্থানীয় মসজিদের ইমাম মো: বাহাউদ্দীন।

বুধবার রাত আনুমানিক ১টার দিকে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ড বেড়ির মাথা এলাকায় এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে আহত দোকানী মো: সোহেল ওই এলাকার মো: শামছল হকের ছেলে ও ক্ষতিগ্রস্ত সোহেল স্টোরের মালিক। সে বর্তমানে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সোহেলের চাচাতো ভাই মো: রায়হান জানান, বৃহস্পতিবার রাতে দোকানে আগুন লাগে। এাময় ফায়ার সার্ভিসে খবর

দিলে তারা এসে আগুন নেভায়। তবে ততক্ষণে পুরো দোকান পুড়ে ছাই হয়ে গেছে। দোকানে মুদি, কসমেটিকস, হার্ডওয়্যার, ফার্মেসিসহ বিকাশের ব্যবসা ছিল। আগুনে প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

লালমোহন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লিডার মো: সোহরাব হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রায় ১৫-২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। অগ্নিকাণ্ডে কত টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তা নিরূপণ করা না গেলেও ওই দোকানে মুদি, কসমেটিকস, ফার্মেসিসহ ভ্যারাটিস ব্যবসা ছিল এবং ওই এলাকার মধ্যে বড় পরিসরের দোকান ছিল বলেও জানান তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার উৎসবে কাঁদামাটি ছোড়াছুড়ি নিয়ে দু’ পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু মশার কয়েলের আগুনে পুড়ে মারা গেলো ৪টি মহিষ রাতভর নির্যাতন করে স্ত্রীকে হত্যা, স্বামী-শ্বাশুড়ী আটক চাপ বাড়ছে কর্মস্থলে ফেরা মানুষের, নেই ভোগান্তি ফরিদপুরে স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কেন্দুয়ায় রাতের আধারে কৃষকের কাঁচা ধান কাটল দুবৃত্তরা গাজীপুরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত যুদ্ধের দ্বারপ্রান্ত থেকে মধ্যপ্রাচ্যকে এখনই ফেরাতে হবে : জাতিসংঘ রাতভর ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের খরচ বিলিয়ন রানীশংকৈলে কুলিক নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু নানা আয়োজনে পাইকগাছায় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ পালন গোয়ালন্দ উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে মঙ্গল শোভাযাত্রা সিঙ্গাইর উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন কাউখালীতে নববর্ষ উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ডলারভর্তি ব্যাগ পাওয়ার ৮ ঘণ্টা পর ২৩ নাবিকদের মুক্তি দেয় দস্যুরা