রেলওয়ের অনলাইনে প্রথম মিনিটেই ৫ লাখ হিট, টিকিট বিক্রি প্রায় ২২ হাজার

আজ সকাল ৮ টা থেকে ঈদে বাড়ি ফেরা মানুষের জন্য রেলের টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। ওয়েবসাইট ও অ্যাপ থেকে অনলাইনে এবং কাউন্টার থেকে এসব টিকেট বিক্রি চলছে। আজ বিক্রি হচ্ছে আগামী ৫ জুলায়ের টিকেট।

সকাল ৮ টায় টিকেট বিক্রি শুরুর পর প্রথম মিনিটে প্রায় ৫ লাখ হিট হয়েছে রেলওয়ের অনলাইনে (ওয়েবসাইট ও অ্যাপস)। চাহিদার তুলনায় টিকেট কম থাকার কারণে সকাল ১০ টার পর থেকেই দূরদূরান্ত থেকে টিকিট নিতে আসা যাত্রীদের টিকেট না পেয়েই প্ল্যাটফর্ম ছাড়তে হয়েছে।

বাংলাদেশ রেলওয়ে টিকিট সিস্টেম পরিচালনাকারী প্রতিষ্ঠান সহজের জনসংযোগ ব্যবস্থাপক ফারহাত আহমেদ রাজধানী টাইমসকে বলেন, সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত অনলাইনে সারাদেশে ২১ হাজার ৮৯১ টিকেট বিক্রি হয়েছে। এছাড়া কাউন্টার থেকে ২৩ হাজার ১৮টি টিকেট বিক্রি হয়েছে। টিকিট বিক্রির ক্ষেত্রে এখনও কোন অনিয়ম-বিশৃঙ্খলার অভিযোগ পাওয়া যায়নি।
রাজধানীর কমলাপুর প্ল্যাটফর্ম থেকে উত্তরাঞ্চলগামী সকল ট্রেনের, কমলাপুরের শহরতলি প্ল্যাটফর্ম থেকে রাজশাহী ও খুলনা গামী সকল ট্রেনের, ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর প্ল্যাটফর্ম থেকে চট্টগ্রাম ও নোয়াখালী গামী ট্রেনের, তেজগাঁও স্টেশন থেকে ময়মনসিংহ, জামালপুর, দেওয়ানগঞ্জ গামী ট্রেনের, ঢাকা ক্যান্টনমেন্ট স্টেশন থেকে মোহনগঞ্জ গামী ট্রেনের, ফুলবাড়ীয়া প্ল্যাটফর্ম থেকে সিলেট ও কিশোরগঞ্জ গামী ট্রেনের এবং জয়দেবপুর প্ল্যাটফর্ম থেকে পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম গামী ঈদের স্পেশাল ট্রেনের টিকিট বিক্রি চলছে। বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে টিকিট বিক্রি করার কারণে গত কয়েকবার থেকে ভিড় কম লক্ষ করা হয়েছে প্ল্যাটফর্মগুলোতে।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫