তানোরে ফের আলোচনায় মেয়র সাইদুর

রাজশাহীর তানোর পৌরভবনে কথিত কর্মসুচি নিয়ে রাজনৈতিক অঙ্গনে ফের আলোচনায় উঠে এসেছে মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান, উঠেছে সমালোচনার ঝড় বইছে মুখরুচোক গুঞ্জন।

জানা গেজে, ২৩ জুন বৃহস্পতিবার আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে তানোর পৌর ভবনে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যনারে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুনের সঞ্চালনায় ও সভাপতি গোলাম রাব্বানীর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল সরকার পাপুল।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সম্পাদক ও প্যানেল মেয়র আরব আলী, তানোর পৌর মেয়র ইমরুল হক, মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমানপ্রমুখ ।এদিকে অসর্থিত সুত্র জানায়, মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান এদিন স্থানীয় সাংসদকে হাইব্রিড, অনুপ্রবেশকারী ও মাদক সম্রাট আখ্যাদিয়ে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেতা রাব্বানী ভাই দলীয় মনোনয়ন না পেলেও ফারুক চৌধুরী পাবেন না ,নির্বাচনের পর তাকে খুঁজে পাওয়া যাবে না, তিনি যেনো মনোনয়ন না পান সেজন্য আমাদেরকে আরো কঠোর অবস্থান নিতে হবে।

বিজ্ঞাপন

নাম প্রকাশে অনিচ্ছুক এক জৈষ্ঠ নেতা বলেন, এক সময়ের কুলির সরদার ও চোরাকারবারি মেয়র সাইদুর রহমানের এমন মানহানিকর বক্ত্যর খবর ছড়িয়ে পড়লে নেতাকর্মীরা বিক্ষুব্ধ হয়ে উঠেছে, বিরাজ করছে বিস্ফোরণমুখ পরিস্থিতি।

এবিষয়ে জানতে চাইলে মেয়র সাইদুর রহমান এসব অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি আলোচনা সভায় উপস্থিত ছিলেন, তবে কোনো বক্তব্য রাখেননি।

তিনি বলেন, কেউ উদ্দেশ্যেপ্রণোদিত হয়ে এসব মিথ্যাচার করতে পারে যার কোনো ভিত্তি নাই। এবিষয়ে তানোর পৌর মেয়র ইমরুল হক বলেন, কোন সভা হয়নি।

বিজ্ঞাপন

এবিষয়ে গোলাম রাব্বানী বলেন, আমরা হাতেগোনা কয়েকজনকে নিয়ে সভা করেছি। পৌরসভায় দলীয় সভা করা যায় কি না জানতে চাইলে তিনি জানান অল্প পরিসরে করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫