রাজশাহীতে সানি হত্যা মামলায় আরও ২ আসামী গ্রেপ্তার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজশাহীতে আলোচিত সানি হত্যা মামলার আরও ২জন আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ এর একটি দল। বৃহস্পতিবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো, রাজশাহী নগরীর হেতেমখাঁ এলাকার শফিকের ছেলে শাহী (১৯) ও একই এলাকার মৃত সোহেলের ছেলে রাহিম (১৯)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সানি হত্যার পরপরই আসামীরা বিভিন্ন পথে বাংলাদেশের সীমান্ত অতিক্রমের চেষ্টা করে। পরে আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় ব্যর্থ হয়ে স্থানীয় পরিবহনের মাধ্যমে নারায়ণগঞ্জে আশ্রয় গ্রহণ করে।

বিজ্ঞাপন

এরপর গোপন সূত্রের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ঢাকা মহানগরীর শ্যামলী থেকে শাহীকে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাহিমকে গ্রেপ্তার করা হয়।

এর আগে ঘটনার ২৪ ঘন্টা পর আমিন (১৮) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছিলো রাজশাহীর বোয়ালিয়া থানা পুলিশ।

সানি হত্যা মামলার অন্যান্য আসামিরা হলেন, মুহিন ওরফে আন্নাফ, তার মা রাজশাহী মহানগর মহিলা দলের ক্রীড়া সম্পাদক বিথী, সিফাত, রাহিম, সোহরাব খান লাল, শাহী, শিউলি ও অনিম।
প্রসঙ্গত, গত রোববার (৩ জুলাই) রাত ৯টার দিকে সানি তার এক বন্ধুকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের দিকে নিয়ে আসলে পূর্ব শত্রুতার জেরে মুহিম তার দলবল নিয়ে সানিকে তুলে নিয়ে যায়।

বিজ্ঞাপন

পরে তাকে হেতেমখাঁ সবজি পাড়া এলাকায় একটি বাড়ির সামনের রাস্তায় উপর্যপুরী কোপানো ও পেটানো হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত অবস্থায় সানিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার উৎসবে কাঁদামাটি ছোড়াছুড়ি নিয়ে দু’ পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু মশার কয়েলের আগুনে পুড়ে মারা গেলো ৪টি মহিষ রাতভর নির্যাতন করে স্ত্রীকে হত্যা, স্বামী-শ্বাশুড়ী আটক চাপ বাড়ছে কর্মস্থলে ফেরা মানুষের, নেই ভোগান্তি ফরিদপুরে স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কেন্দুয়ায় রাতের আধারে কৃষকের কাঁচা ধান কাটল দুবৃত্তরা গাজীপুরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত যুদ্ধের দ্বারপ্রান্ত থেকে মধ্যপ্রাচ্যকে এখনই ফেরাতে হবে : জাতিসংঘ রাতভর ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের খরচ বিলিয়ন রানীশংকৈলে কুলিক নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু নানা আয়োজনে পাইকগাছায় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ পালন গোয়ালন্দ উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে মঙ্গল শোভাযাত্রা সিঙ্গাইর উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন কাউখালীতে নববর্ষ উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ডলারভর্তি ব্যাগ পাওয়ার ৮ ঘণ্টা পর ২৩ নাবিকদের মুক্তি দেয় দস্যুরা