মোটরসাইকে কিনে না দিলে আত্নহত্যার হুমকি, মোটরসাইকেলেই গেলো প্রাণ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় বাবাকে আত্মহত্যার ভয় দেখিয়ে মোটরসাইকেল কিনে দেওয়ার ৩ সপ্তাহের ব্যবধানে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে শামীম মোল্লা (১৬) নামে এক তরুণের। তার সাথে থাকা অপর বন্ধু আলামিন সরদার (১৬) গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত যুবক দৌলতদিয়া ৫ নং ওয়ার্ড সোহরাব মন্ডল পাড়া’র মো. এরশাদ মোল্লা’র ছেলে। আহত যুবক একই এলাকার মো. ইয়াকুব সরদারের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, শামীম মোল্লা তিন সপ্তাহ আগে মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য পরিবারকে আত্মহত্যার ভয় দেখায়। তার বাবা ছেলেকে বাঁচানোর জন্য তিন সপ্তাহ আগে একটি পালসার মোটরসাইকেল কিনে দেয়। তার বাবা বলেন, কে জানতো এই মোটরসাইকেলই হবে তার কাল !

বিজ্ঞাপন

শনিবার (২৪ মার্চ) দুপুরে বাড়ি থেকে শামীম তার বন্ধু আলামিনকে নিয়ে মোটরসাইকেলে ফরিদপুরের উদ্দেশ্যে রওয়ানা হোন। ফরিদপুর থেকে বাড়ি ফেরার পথে গোয়ালন্দ উপজেলার গোধূলি বিনোদন পার্ক এলাকার পৌঁছালে মোটরসাইকেলের অতিরিক্ত গতি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা সিমেন্টের খুঁটির সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন তারা দুইজনই। তখন স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় তারপর সেখান থেকে শামীমকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে গতকাল সন্ধ্যায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে এ্যাম্বুলেন্সে ঢাকা মেডিকেলে পৌঁছানোর আগেই পদ্মা সেতুর পার হওয়ার পর সন্ধ্যা ৭টার দিকে এ্যাম্বুলেন্সেই তার মৃত্যু হয়।

সরেজমিন রবিবার (২৪ মার্চ) বেলা ১২ টার দিকে শামীমের বাড়িতে গেলে দেখা যায়, তাকে তাদের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে। তার বাবার সাথে কথা হলে তিনি বলেন, আমার আর কি বলার আছে! আমার ছেলে আত্মহত্যা করবে বলে মোটরসাইকেল কিনে দিলাম। সেই মোটরসাইকেলেই আমার ছেলের মৃত্যু হলো। শামীমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার উৎসবে কাঁদামাটি ছোড়াছুড়ি নিয়ে দু’ পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু মশার কয়েলের আগুনে পুড়ে মারা গেলো ৪টি মহিষ রাতভর নির্যাতন করে স্ত্রীকে হত্যা, স্বামী-শ্বাশুড়ী আটক চাপ বাড়ছে কর্মস্থলে ফেরা মানুষের, নেই ভোগান্তি ফরিদপুরে স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কেন্দুয়ায় রাতের আধারে কৃষকের কাঁচা ধান কাটল দুবৃত্তরা গাজীপুরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত যুদ্ধের দ্বারপ্রান্ত থেকে মধ্যপ্রাচ্যকে এখনই ফেরাতে হবে : জাতিসংঘ রাতভর ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের খরচ বিলিয়ন রানীশংকৈলে কুলিক নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু নানা আয়োজনে পাইকগাছায় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ পালন গোয়ালন্দ উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে মঙ্গল শোভাযাত্রা সিঙ্গাইর উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন কাউখালীতে নববর্ষ উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ডলারভর্তি ব্যাগ পাওয়ার ৮ ঘণ্টা পর ২৩ নাবিকদের মুক্তি দেয় দস্যুরা