মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাবি শিক্ষার্থীর মৃত্যু

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আবরার রহমান (১৯) নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে ঢাকা-জামালপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আবরার বিশ্ববিদ্যালয়ের চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী।

বুধবার (৬ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করে চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের সভাপতি অধ্যাপক আবদুস সোবাহান হীরা বলেন, আমি বিষয়টি জেনেছি। শিক্ষার্থীদের এমন অকাল মৃত্যু অত্যন্ত পীড়াদায়ক। আবরারের মৃত্যুতে আমাদের পুরো বিভাগ শোকাহত। আমরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

নিহতের বন্ধুরা জানান, মঙ্গলবার রাতে আবরার তার আরেক বন্ধুসহ মোটরসাইকেল নিয়ে মধুপুর থেকে ঢাকা যাচ্ছিল। যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে একটা গাছের সঙ্গে মোটরসাইকেলটি ধাক্কা খেলে তারা দুজনে পরে যায়। এতে আবরারের বন্ধু মারাত্মকভাবে আহত হয় আর আবরার পরে যাওয়ার সাথে সাথে ভয়ে সেখানেই স্ট্রোক করে।

বিজ্ঞাপন

এ অবস্থায় আবরারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে আবরারের মৃতদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আছে।

 

আর টাইমস/ নিশা

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫