মির্জাগঞ্জে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে ১১ জনকে অনুদানের চেক বিতরন

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পটুয়াখালীর মির্জাগঞ্জে ১১ দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

আজ শনিবার দুপুরে উপজেলা সদরস্থ সুবিদখালী বাজারে নবদিগন্ত বহুমুখী সমবায় সমিতির মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ১১ পরিবারের মাঝে ৬ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে চেক হস্তান্তর করেন বাংলাদেশ আওয়ামীলীগ শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার এর প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ আলী আশরাফ ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন জুয়েল ব্যাপারী।

বিজ্ঞাপন

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সম্পাদক শ্রী সুবল চন্দ্র দেবনাথ, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. মজিবর রহমান,সুবিদখালী সরকারী কলেজ ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ শাকিল হোসেন শায়েক ও ছাত্রলীগ নেতা খাইরুল আলম শাহিন প্রমূখ উপস্থিত ছিলেন।

চেক হস্তান্তর অনুষ্ঠানে মোহাম্মদ আলী আশরাফ বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নে বাংলাদেশ বিশ্ব দরবারে আজ মাথা উঁচু করে দাড়িয়েছে। নিজেদের অর্থায়নে আজ পদ্মা সেতু হয়েছে। যা দক্ষিনাঞ্চালের মানুষহ দেশের সকলকে ভোগ করছে। উন্নয়নের এই চলন্ত ট্রেনের অদ্বিতীয় চালক মানবতার মা জননেত্রী শেখ হাসিনা। যার বিকল্প এই ভুখন্ডে নেই।

যার ধারাবাহিকতায় আজ আপনাদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। ভবিষ্যতেও এই সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
স্মার্ট গ্র্যাজুয়েট তৈরির পাশাপাশি স্মার্ট খামারি গড়ে তুলতে হবে: বাকৃবি উপাচার্য সিলেট ও নাটোরের দুই ছাত্রীর বিয়ে নিয়ে তোলপাড় ভূরুঙ্গামারীতে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে নৈশ কোচের ধাক্কায় প্রাণ গেল হেলপারের শরণখোলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার এবার পালিয়ে বাংলাদেশে এসেছে আরকান আর্মির ৫ সদস্য লালমোহনে আমের মুকুলের ঘ্রাণে ভরে উঠেছে বাগানগুলো অসামাজিক কার্যক্রম চালানোর দায়ে ইউপি চেয়ারম্যানের বোনসহ আটক ৪ কিশোরগঞ্জে বাকৃবির কৃষি প্রকৌশলীদের সম্প্রসারণ মাঠ সফর গাজীপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদের কয়েক ঘন্টা পরই ফের দখল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষ, ২ চালক নিহত ভারতীয় যুবক কারাভোগ শেষে দেশে ফিরলেন গ্রাম বাংলার ঐতিহ্য ধরে রাখতে পালকিতে বর-কনে, গরুর গাড়িতে বরযাত্রী রুদ্ধদ্বার বৈঠক শেষে আমীর খসরু বললেন ‘কিছুই বলার নেই’ বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা