মিথ্যা ধর্ষণ চেষ্টা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

ঝালকাঠির রাজাপুরে দুই ভাইসহ ৩ যুবকের নামে আদালতে মিথ্যা ধর্ষণ চেষ্টা মামলা দিযে হয়রানির প্রতিবাদে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।

বৃহস্পতিবার (৭ জুলাই) বেলা ১১ টার দিকে পশ্চিম রাজাপুর গ্রামের শ্যানেরতাল্লুক মিলবাড়ি এলাকায় রাজাপুর-লেবুবুনিয়া সড়কে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, ওই এলাকার জালাল উদ্দিন খান, বারেক খলিফা, বকুল বেগম ও কবিতা বেগম প্রমুখ। বক্তারা অভিযোগ করে বলেন, ঘটনার দিন ওই এলাকার ফারুক খলিফার স্ত্রী ও মেয়ের সাথে শফিক ও কবিতার সাথে পূর্ব বিরোধের জের ধরে কথাকাটাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে মারামারির ঘটনা ঘটে। তাঁরা হাসপাতালে চিকিৎসাও নেন। তখন কোন পুরুষ লোক ছিল না কিন্তু ঘটনার ২দিনপর ফারুক খলিফা বাদি হয়ে তার মেয়েকে ভিকটিম করে ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন। তাই দ্রঁত এ মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি করেন বক্তারা।

বিজ্ঞাপন

এ অভিযোগের বিষয়ে মামলার বাদি ফারুক খলিফার কাছে জানতে চাইলে তিনি দাবি করেন, মামলা দায়েরের পর থেকেই বিবাদীগন তাক মামলা তুলে নিতে হুমকি দিচ্ছেন ও সত্য ঘটনাকে আড়াল করতেই তারা নানা অপ তৎপরতা শুরু করেছে।

শীর্ষ সংবাদ:
স্মার্ট গ্র্যাজুয়েট তৈরির পাশাপাশি স্মার্ট খামারি গড়ে তুলতে হবে: বাকৃবি উপাচার্য সিলেট ও নাটোরের দুই ছাত্রীর বিয়ে নিয়ে তোলপাড় ভূরুঙ্গামারীতে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে নৈশ কোচের ধাক্কায় প্রাণ গেল হেলপারের শরণখোলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার এবার পালিয়ে বাংলাদেশে এসেছে আরকান আর্মির ৫ সদস্য লালমোহনে আমের মুকুলের ঘ্রাণে ভরে উঠেছে বাগানগুলো অসামাজিক কার্যক্রম চালানোর দায়ে ইউপি চেয়ারম্যানের বোনসহ আটক ৪ কিশোরগঞ্জে বাকৃবির কৃষি প্রকৌশলীদের সম্প্রসারণ মাঠ সফর গাজীপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদের কয়েক ঘন্টা পরই ফের দখল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষ, ২ চালক নিহত ভারতীয় যুবক কারাভোগ শেষে দেশে ফিরলেন গ্রাম বাংলার ঐতিহ্য ধরে রাখতে পালকিতে বর-কনে, গরুর গাড়িতে বরযাত্রী রুদ্ধদ্বার বৈঠক শেষে আমীর খসরু বললেন ‘কিছুই বলার নেই’ বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা