মানিকগঞ্জে অবৈধ ডাম্প ট্রাকের চাপায় সিএনজি চালক ও শিশুসহ নিহত ৩

মানিকগঞ্জে ডাম্প ট্রাকের চাপায় সিএনজি চালক ও শিশুসহ তিনজন নিহত হয়েছে। এঘটনায় সিএনজির আরোও ৩ যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার মানিকগঞ্জ- সিংগাইর আঞ্চলিক মহাসড়কের আউটপাড়া মোড়-বেতিলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, সিএনজি চালক শাহিন মোল্লা ( ৪২), শিশু ইয়াছিন(৫), জসিম মোল্লা(৪৫)।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানান, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা একটি সিএনজি ৬ জন যাত্রী নিয়ে সিংগাইরের দিকে যাচ্ছিল, পথিমধ্যে আউটপাড়া মোড় এলাকায় পৌঁছালে অপরদিক থেকে একটি ডাম্প ট্রাক সিএনজিকে চাপা দিলে ঘটনা স্থলেই একজনের মৃত্যু হয়। আহতদের হাসপাতালে নেয়ার পর শিশুসহ আরো দুই জনের মৃত্যু হয়। এ ঘটনায় সিএনজির আরো ৩ যাত্রীকে গুরুতর আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি হয়।

বিষয়টি নিশ্চিত করে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাবিল হোসেন বলেন, সকালে সদর উপজেলার বালিরটেক থেকে মানিকগঞ্জ শহরগামী একটি সিএনজি’র সংঘর্ষ হয়। এ ঘটনায় সিএনজি’র চালকসহ তিন জন মারা যায়। মরদেহগুলো উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
শরণখোলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার এবার পালিয়ে বাংলাদেশে এসেছে আরকান আর্মির ৫ সদস্য লালমোহনে আমের মুকুলের ঘ্রাণে ভরে উঠেছে বাগানগুলো অসামাজিক কার্যক্রম চালানোর দায়ে ইউপি চেয়ারম্যানের বোনসহ আটক ৪ কিশোরগঞ্জে বাকৃবির কৃষি প্রকৌশলীদের সম্প্রসারণ মাঠ সফর গাজীপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদের কয়েক ঘন্টা পরই ফের দখল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষ, ২ চালক নিহত ভারতীয় যুবক কারাভোগ শেষে দেশে ফিরলেন গ্রাম বাংলার ঐতিহ্য ধরে রাখতে পালকিতে বর-কনে, গরুর গাড়িতে বরযাত্রী রুদ্ধদ্বার বৈঠক শেষে আমীর খসরু বললেন ‘কিছুই বলার নেই’ বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত