মাদক ব্যবসায়ীদের হামলায় ডিবি পুলিশের দুই সদস্য আহত , আটক ৩

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসায়ীকে আটক করাকে কেন্দ্র করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপর হামলা চালানো হয়েছে। এসময় জেলা ডিবি পুলিশের দুইজন সদস্য আহত হয়েছেন। হামলার ঘটনায় ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে । বুধবার বিকেলে চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের ইউসুফপুর কান্দিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, ওই এলাকার আসকান আলীর ছেলে মসকেন আলী, মসকেন আলীর ছেলে পপেল আলী ও তোজাম্মেল হকের ছেলে শাওন আলী। বর্তমানে ওই এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।

ইউসুফপুর ইউনিয়নের ওয়ার্ড সদস্য শরিফুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে জানান, আজ বুধবার বিকেলে উপজেলার ইউসুফপুর ইউনিয়নের ইউসুফপুর কান্দীপাড়া গ্রামের পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী পপেলের বাড়ু অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা সংস্থার (ডিবি) একটি দল। এসময় মাদক ব্যবসায়ী পপেলকে আটক করে। পরে পপেলের বাবা মসকেন আলী ডিবির সঙ্গে বাক বিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে মসকেন আলীর নেতৃত্বে একটি মাদক ব্যবসায়ীর ৩জন মাদক ব্যবসায়ীকে দল ডিবি পুলিশের উপর হামলা চালায়। এসময় ডিবির ২ জন সদস্য আহত হন।

বিজ্ঞাপন

আহত ডিবির সদস্যরা হলেন , ইউসুফ আলী ও বিশ্বজিত। পরে আহত অবস্থায় ডিবিরি ২ সদস্যকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে তিনজনকে। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক থমথমে অবস্থা বিরাজ করছে।

এ দিকে আটককৃতদের সঙ্গে নিয়ে সন্ধ্যায় থেকে ওই এলাকায় ব্যাপক তল্লাশি শুরু করেছে জেলা ডিবি পুলিশ। বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবিরি পরিদর্শক রুহুল আমিন বলেন, আটকদের জিজ্ঞাসাবাদ শেষে তাদের সঙ্গে নিয়ে মাদক ব্যবসায়ী পপেলসহ আশে পাশে অভিযান পরিচালনা করা হচ্ছে। আহত সদস্যদের রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ফিলিস্তিনি কর্তৃপক্ষের সরকারের পদত্যাগ ছদ্মবেশে পালিয়ে ছিলো ২১ বছর, অবশেষে ধরা ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত আসামী বাবা হারালেন অভিনেত্রী পপি ফরিদপুরে মেলায় অশ্লীল নৃত্যকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ বাকৃবিতে নবীনদের বরণ করে নিলো হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট সালথার জয়ঝাপ প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ১ বছরে ব্রীজ নির্মান শেষ করার কথা থাকলেও শেষ হয়নি ৫ বছরেও আগামীকাল শুরু হচ্ছে পুলিশ সপ্তাহ, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আগুনে পুড়ে আমার সব শেষ অইয়া গেছে কিছু নাই আর বিরল সূর্যগ্রহণের সাক্ষী হবে বিশ্ব, দিন হবে রাতের মতো অন্ধকার! যশোরে যজ্ঞানুষ্ঠানে ভোগের খাবার নিয়ে কথাকাটাতে কিশোর খুন সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ৫০ নারী গাজীপুরে তুলার গোডাউনে আগুন দুমকিতে উন্নয়ন বঞ্চিতদের কার্পেটিং সড়ক দাবিতে মানববন্ধন কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফরিদপুরে সরকারী এম এন একাডেমী ২০০২ ব্যাচ এর মিলনমেলা অনুষ্ঠিত টেকনাফে দিন মজুর হত্যার বিচার চেয়ে, সড়কে লাশ রেখে মানববন্ধন পিলখানা হত্যাকান্ডের ১৫ বছর: কাউখালীবাসী ভুলেনি কর্নেল কাজী এমদাদকে মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার গণবর্জিত ডামি নির্বাচনের পর দেশ এক গভীর সংকটে পতিত হয়েছে: রিজভী