মাটিরাঙ্গা সেনা জোনের অভিযানে ৭টি তক্ষকসহ ব্যবসায়ী আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বন্যপ্রাণী তক্ষকসহ মো. রবিউল ইসলাম রুবেল (৪০) নামের এক ব্যবসায়ীকে আটক করেছে বাংলাদেশ সেনাবাহিনীর ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির মাটিরাঙ্গা জোন।

বৃহস্পতিবার (২৩ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা পৌরসভার রসুলপুর এলাকায় অভিযান চালায় মাটিরাঙ্গা সেনা জোনের একটি টহল দল। এসময় বন্যপ্রাণী ব্যবসায়ী মোঃ রবিউল ইসলাম (রুবেল)কে আটক ও তার কাছে থাকা সাতটি তক্ষক উদ্ধার করা হয়।

আটক মো. রুবেল মাটিরাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ড রসুলপুর এলাকার আইলাক মীর এর ছেলে।

বিজ্ঞাপন

মাটিরাঙ্গা সেনা জোন জানায়, আটক রুবেল একজন তক্ষক ব্যবসায়ী। তিনি অত্যন্ত সুকৌশলে অতি উচ্চ মূল্যে তক্ষক বিক্রি করে আসছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামী রুবেলকে সাতটি তক্ষকসহ আটক করা হয়েছে। আসামিকে তক্ষকসহ মাটিরাঙ্গা ফরেস্ট অফিসে হস্তান্তর করা হয়েছে বলে জানানো হয়।

রেঞ্জ অফিসার আলমগীর হোসেন জানান, সাতটি তক্ষকসহ আসামী রুবেলকে মাটিরাঙ্গা সেনা জোন আমাদের কাছে হস্তান্তর করেছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
সেভ দ্য রোডের প্রতিবেদন: ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১