মহাসড়ক বন্ধ করে জনসভা, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালীর দুমকি উপজেলা পরিষদ নির্বাচনে ঢাকা–কুয়াকাটা মহাসড়কের পাগলায় যান চলাচল বন্ধ করে জনসভা, প্রতিদ্বন্ধী প্রার্থীদের কটাক্ষ এবং ভোটারদের ভয় ভীতি প্রদর্শনসহ একাধিক অভিযোগ এনে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করার অভিযোগে উপজেলা চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশীদ হাওলাদারকে কারণ দর্শানো নোটিশ দিয়েছেন নির্বাচন কমিশন।

পটুয়াখালী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা রিটার্নিং অফিসার যাদব সরকার জানান, ১৩ই মে প্রতীক বরাদ্দের দিন বিকেলে ঢাকা–কুয়াকাটা মহাসড়কের পাগলা চত্বরে যান চলাচলে বিঘ্ন সৃষ্টি করে নির্বাচনী সভা করা ও উস্কানীমূলক বক্তব্যে আচরণ বিধি লঙ্ঘণের কারণে তাকে শো-কজ নোটিশ পাঠানো হয়েছে। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘণ করলে প্রার্থীতা বাতিলসহ পরবর্তি প্রয়োজনীয় কঠোর পদক্ষেপ নেয়া হবে।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী ড. হারুণ অর রশীদ হাওলাদার শোকজের চিঠির কথা স্বীকার করে বলেন, বিষয়টি আমি অবহিত আছি আগামী ১৯ তারিখ এর মধ্যে লিখিত জবাব চেয়েছেন আমি দিয়ে দিব।

বিজ্ঞাপন

উল্লেখ্য, আগামী ২৯ মে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ