ভেঙে গেছে নেইমার-ব্রুনার সম্পর্ক

মাত্র দেড় মাস আগেই কন্যা সন্তানের বাবা হয়েছেন ব্রাজিলের ফুটবলার নেইমার। বান্ধবী ও মডেল ব্রুনা বিয়ানকার্ডির গর্ভে আসে তার সন্তান। তবে একসঙ্গে সন্তানের বেড়ে ওঠা দেখা হচ্ছে না তাদের। সন্তান জন্মের দেড় মাসের মধ্যেই আনুষ্ঠানিকভাবে ছাড়াছাড়ি হয়ে গেল এই তারকা দম্পতির।

নেইমারের সম্পর্ক থাকার পরেও অন্য নারীতে আসক্তির খবর ঠিক পুরোনো নয়। আগেও অনেক সম্পর্ক ভেঙ্গেছে তার এই স্বভাবের কারণে। গর্ভে সন্তান থাকাকালেই অন্য নারীর সাথে সম্পর্কে জড়িয়ে ব্রুনার কাছে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমাও চেয়েছিলেন তিনি। সেই সময়ই বিয়ানকার্ডির সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। তবে কঠিন কিছু শর্তে নেইমারের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখতে রাজি হন তিনি।

তবে এবার আর সম্পর্কটি টিকল না। বিয়ানকার্ডি তার ইনস্টাগ্রাম স্টোরিতে নেইমারের সঙ্গে বিচ্ছেদের কথা নিশ্চিত করেন। তিনি লিখেন, ‘এটা ব্যক্তিগত ব্যাপার। তবে আমি মাঝেমধ্যে এসব খবর নিয়ে হাসি ঠাট্টার কবলে পড়েছি। তাই আমি নিশ্চিত করতে চাই, আমি আর (নেইমারের সঙ্গে) সম্পর্কে নেই। আমরা মাভির বাবা মা এবং এটাই ছিল আমাদের সম্পর্কের কারণ।’

বিজ্ঞাপন

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল জানায়, ৩১ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ডের বিরুদ্ধে বিভিন্ন সময় প্রতারণার অভিযোগ আনেন বিয়ানকার্ডি। সর্বশেষ ব্রাজিলিয়ান অনলিফ্যানস তারকা অ্যালিন ফারিয়াসের কাছ থেকে তার নগ্ন ছবি চার নেইমার এবং হাতেনাতে ধরা পড়েন। তারপরই কঠিন সিদ্ধান্ত নিলেন তার সন্তানের মা।

তবে মাভি কিন্তু নেইমারের প্রথম সন্তান নয়। তার আরেকটি ছেলে আছে, যার বয়স ১২ ও নাম ডাভি লুক্কা। নেইমারের প্রথম বান্ধবী ক্যারোলিনা দান্তাসের পুত্র সে। নেইমার একাধিক ম্যাচে তার সেই ছেলেকে নিয়ে যান।

বর্তমানে এসিএল ইনজুরির সঙ্গে লড়ছেন নেইমার। অক্টোবরে ব্রাজিলের জার্সিতে খেলার সময় চোট পান। সম্প্রতি তার অস্ত্রোপচার করানো হয় এবং অন্তত ১০ মাস মাঠের বাইরে থাকবেন। এরমধ্যেই তিনি পেলেন এতবড় দুঃসংবাদ।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ভাই নিহত শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন পাইকগাছায় সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা, হারাচ্ছে কোটি টাকার রাজস্ব শরণখোলায় একুশের বই মেলায় রক্তদান কর্মসূচির উদ্বোধন দুই যুগের যাত্রী হয়রানির অবসান করলেন দুই সংসদ সদস্য শিক্ষক হেনস্থার: পবিপ্রবিতে ত্রি-মুখী আন্দোলনে উত্তাল ক্যাম্পাস মায়ের জানাজায় অংশ নিতে দেশে ফিরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা রোজার আগে সরকারিভাবেই চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারে অ্যানেসথেসিয়া প্রদান করা যাবে না: স্বাস্থ্য অধিদপ্তর ঝিনাইদহে রাতে- দিনে অবৈধভাবে মাটি বিক্রির রমরমা ব্যবসা, নিরব ভুমিকায় প্রশাসন হুমকির মুখে বাংলা ভাষা প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: দুই চিকিৎসককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে ভাষা আন্দোলনের পথ দিয়েই আমরা স্বাধীনতা পেয়েছি: প্রধানমন্ত্রী নজরুল বিশ্ববিদ্যালয়: বাংলা ও নিজস্ব বর্ণমালা নিয়ে ভাষা শহিদদের স্মরণে আদিবাসী শিক্ষার্থীরা বকশীগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ বাকৃবিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাস-ট্রলিতে সংঘর্ষে বাড়িতে ঢুকল বাস, নিহত ২, আহত ১০