ভেঙে গেছে নেইমার-ব্রুনার সম্পর্ক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মাত্র দেড় মাস আগেই কন্যা সন্তানের বাবা হয়েছেন ব্রাজিলের ফুটবলার নেইমার। বান্ধবী ও মডেল ব্রুনা বিয়ানকার্ডির গর্ভে আসে তার সন্তান। তবে একসঙ্গে সন্তানের বেড়ে ওঠা দেখা হচ্ছে না তাদের। সন্তান জন্মের দেড় মাসের মধ্যেই আনুষ্ঠানিকভাবে ছাড়াছাড়ি হয়ে গেল এই তারকা দম্পতির।

নেইমারের সম্পর্ক থাকার পরেও অন্য নারীতে আসক্তির খবর ঠিক পুরোনো নয়। আগেও অনেক সম্পর্ক ভেঙ্গেছে তার এই স্বভাবের কারণে। গর্ভে সন্তান থাকাকালেই অন্য নারীর সাথে সম্পর্কে জড়িয়ে ব্রুনার কাছে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমাও চেয়েছিলেন তিনি। সেই সময়ই বিয়ানকার্ডির সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। তবে কঠিন কিছু শর্তে নেইমারের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখতে রাজি হন তিনি।

তবে এবার আর সম্পর্কটি টিকল না। বিয়ানকার্ডি তার ইনস্টাগ্রাম স্টোরিতে নেইমারের সঙ্গে বিচ্ছেদের কথা নিশ্চিত করেন। তিনি লিখেন, ‘এটা ব্যক্তিগত ব্যাপার। তবে আমি মাঝেমধ্যে এসব খবর নিয়ে হাসি ঠাট্টার কবলে পড়েছি। তাই আমি নিশ্চিত করতে চাই, আমি আর (নেইমারের সঙ্গে) সম্পর্কে নেই। আমরা মাভির বাবা মা এবং এটাই ছিল আমাদের সম্পর্কের কারণ।’

বিজ্ঞাপন

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল জানায়, ৩১ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ডের বিরুদ্ধে বিভিন্ন সময় প্রতারণার অভিযোগ আনেন বিয়ানকার্ডি। সর্বশেষ ব্রাজিলিয়ান অনলিফ্যানস তারকা অ্যালিন ফারিয়াসের কাছ থেকে তার নগ্ন ছবি চার নেইমার এবং হাতেনাতে ধরা পড়েন। তারপরই কঠিন সিদ্ধান্ত নিলেন তার সন্তানের মা।

তবে মাভি কিন্তু নেইমারের প্রথম সন্তান নয়। তার আরেকটি ছেলে আছে, যার বয়স ১২ ও নাম ডাভি লুক্কা। নেইমারের প্রথম বান্ধবী ক্যারোলিনা দান্তাসের পুত্র সে। নেইমার একাধিক ম্যাচে তার সেই ছেলেকে নিয়ে যান।

বর্তমানে এসিএল ইনজুরির সঙ্গে লড়ছেন নেইমার। অক্টোবরে ব্রাজিলের জার্সিতে খেলার সময় চোট পান। সম্প্রতি তার অস্ত্রোপচার করানো হয় এবং অন্তত ১০ মাস মাঠের বাইরে থাকবেন। এরমধ্যেই তিনি পেলেন এতবড় দুঃসংবাদ।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নগরকান্দার তালমা ইউনিয়নে ভিজিএফের চাল বিতরন সিলেটের শুল্ক স্টেশন গুলোতে চুনাপাথর আমদানিতে বেড়েছে রাজস্ব আদায় কাউখালীতে শেষ মুহূর্তে জমে উঠেছে গরুর হাট, পশুর আমদানি প্রচুর, ক্রেতা কম বর্তমান সরকার গরীব অসহায় দুস্থদের সরকার- মেয়র শেখ আ: রহমান ঈদের ৩ দিন আগেও যেসব এলাকায় ব্যাংক খোলা ঈদযাত্রায় সড়কে চাপ আছে, যানজট নেই: ওবায়দুল কাদের লালমোহনে দুই বন্ধুর গণধর্ষণের শিকার কিশোরী তানোরে পৃথক ঘটনায় ৩ জনের অপমৃত্যু শ্রীপুরে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতায়ের ঘটনায় ৫ ডাকাত গ্রেফতার লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত দেখতে ঘাসের চাঁদরে ঢাকা, আসলে স্কুল মাঠে পানিতে ভাসছে ক্ষুদিপানা রাফসান দ্য ছোট ভাইয়ের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল গাজীপুরে নিখোঁজের এক দিন পর কিশোরের লাশ উদ্ধার নওগাঁয় চাঞ্চল্যকর মাত্তাবর হত্যাকাণ্ডে দুই যুবক আটক কাল থেকে টানা ২০ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান মৌসুমি ফলের দাম আকাশ ছোঁয়া, মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের নাগালের বাইরে বরিশালে মেয়েকে গলা কেটে হত্যার পর বাবার আত্মহত্যা কুয়েতে শ্রমিকদের আবাসিক ভবনে আগুন, নিহত বেড়ে ৪১ পাইকগাছাকে গৃহহীন-ভূমিহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী