বিমানবন্দর থেকে নিখোঁজ সিংগাইরের কুয়েত প্রবাসী সাইদুর

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঢাকার বিমান বন্দর থেকে নিখোঁজ হয়েছেন মানিকগঞ্জ জেলার সিংগাইরের কুয়েত প্রবাসী সাইদুর রহমান(৪৫) । গত ২১ জুন তিনি কুয়েত থেকে ঢাকার হযরত শাহজালাল বিমান বন্দরে অবতরণ করে পণ্য বহনের বুকিং রিসিভ এবং ইমিগ্রেশন করলেও স্বজনরা আর খোঁজ পাননি।

এ বিষয়ে গত ২৫ জুন সাইদুরের স্ত্রী রেহেনা বেগম ঢাকা মেট্টোপলিটনের বিমান বন্দর থানায় একটি সাধারন ডায়রী (জিডি) করেন। এদিকে ২৭ দিন হয়ে গেলেও এখনো তার কোন খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ সাইদুর রহমান উপজেলার বায়রা ইউনিয়নের বাইমাইল এলাকার মোঃ সুলতান আহাম্মেদের ছেলে।

সাইদুর রহমানের পরিবারের সাথে কথা বললে তারা জানান, সাইদুর ও তার মা কুয়েতে একই মালিকের কাজ করেন। সাইদুর বাড়ি ফিরে পরিবারের সাথে ঈদ উদযাপন করার জন্য দেশে আসেন। কুয়েত বিমান বন্দরে মালামাল বুকিং দিয়ে তিনি বিমানে উঠার সময় পরিবারের সাথে কথা বলেন। গত ২১ জুন সকাল সাড়ে আটটার দিকে তার ঢাকা পৌছানোর কথা। সেই অনুযায়ী পরিবারের লোকজন তাকে আনতে বিমান বন্দরে যান। কিন্তু তাকে আর পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

সাইদুরের স্ত্রী রেহেনা বেগম বলেন, আমার স্বামী সৌদি এয়ার লাইন্স-এ কুয়েত হতে রিয়াদ হয়ে হযরত শাহ জালাল আন্ত: বিমান বন্দরে সকাল সাড়ে ৮ টার সময় পৌঁছায়। তার পাসপোর্ট নং BA 0576159। বিমান বন্দরের সমস্ত কাজ সম্পন্ন করে নিজ বাড়ীতে যাওয়ার কথা। আমরাও তাঁর আসার অপেক্ষায় গাড়ী নিয়ে বিমান বন্দর টার্মিনাল এলাকায় অপেক্ষায় থাকি। কিন্তু অপেক্ষার শেষ হয় না । পরবর্তিতে একটি মাধ্যমে জানতে পারি যে, আমার স্বামী এয়ারপোর্টের সমস্ত কাজ শেষ করে বের হয়ে গেছে। এখন তার কোন খোঁজ পাচ্ছিনা। তিন সন্তান ওদের বাবার অপেক্ষায় কান্নাকাটি করছে।

এবিষয়ে বিমান বন্দর থানার উপ-পরিদর্শক(এস আই) আব্দুল লতিফ মিয়া বলেন, সাইদুর রহমান নিখোঁজ হওয়ার বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি। ভূক্তভূগী পরিবারকে বিমান বন্দরের ওই সময়ের ভিডিও ফুটেজ দেখানো হয়েছে। উন্নত প্রযুক্তি ব্যবহার করে সাইদুরের খোঁজ পেতে কাজ চলমান রয়েছে।

বার্তা প্রেরক
মিলন মাহমুদ
সিংগাইর, মানিকগঞ্জ
মোবা. 01821727900

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার উৎসবে কাঁদামাটি ছোড়াছুড়ি নিয়ে দু’ পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু মশার কয়েলের আগুনে পুড়ে মারা গেলো ৪টি মহিষ রাতভর নির্যাতন করে স্ত্রীকে হত্যা, স্বামী-শ্বাশুড়ী আটক চাপ বাড়ছে কর্মস্থলে ফেরা মানুষের, নেই ভোগান্তি ফরিদপুরে স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কেন্দুয়ায় রাতের আধারে কৃষকের কাঁচা ধান কাটল দুবৃত্তরা গাজীপুরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত যুদ্ধের দ্বারপ্রান্ত থেকে মধ্যপ্রাচ্যকে এখনই ফেরাতে হবে : জাতিসংঘ রাতভর ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের খরচ বিলিয়ন রানীশংকৈলে কুলিক নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু নানা আয়োজনে পাইকগাছায় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ পালন গোয়ালন্দ উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে মঙ্গল শোভাযাত্রা সিঙ্গাইর উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন কাউখালীতে নববর্ষ উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ডলারভর্তি ব্যাগ পাওয়ার ৮ ঘণ্টা পর ২৩ নাবিকদের মুক্তি দেয় দস্যুরা