বিচারপতি নিজেই চাইলেন বিচার!

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর বিরুদ্ধে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ করেছেন অবসরপ্রাপ্ত বিচারপতি এ এফ এম আব্দুর রহমান। তিনি দীর্ঘদিন হাইকোর্ট বিভাগে বিচারকের দায়িত্ব পালন করেছেন।

বৃহস্পতিবার (৩০ জুন) প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন পাঁচ বিচারপতির আপিল বেঞ্চে বিদ্যুৎ বিল সংক্রান্ত মামলার শুনানিতে আদালতে দাঁড়িয়ে এ অভিযোগ করেন তিনি।

অবসরপ্রাপ্ত বিচারপতি এ এফ এম আব্দুর রহমান বলেন, আমার প্রতিষ্ঠান মেঘনা ভিলেজ হলিডে রিসোর্টের নিয়মিত বিল ও বকেয়া বিদ্যুৎ বিলের পৃথক পৃথক হিসাব চেয়েছিলাম আমরা। কিন্তু পল্লী বিদ্যুৎ সমিতি এভাবে হিসাব দেয়নি। উল্টো তারা অসৌজন্যমূলক আচরণ করেছে। আপনারা শুনলেও আশ্চর্য হবেন!

বিজ্ঞাপন

মামলার বিবরণ থেকে জানা যায়, বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ না করায় কুমিল্লা মেঘনা ভিলেজ হলিডে রিসোর্টের বিদ্যুৎ সংযোগ কেটে দেয়। বিষয়টি নিয়ে হাইকোর্টে রিট করে প্রতিষ্ঠানটি। গত ১৩ মার্চ হাইকোর্ট সমিতির সিদ্ধান্ত স্থগিত করেন ও মেঘনা ভিলেজে বিদ্যুৎ সংযোগ দিতে নির্দেশ দেন।

পল্লী বিদ্যুৎ বোর্ডের আইনজীবী ব্যারিস্টার শেখ মোহাম্মদ জাকির হোসাইন বলেন, হাইকোর্টের স্থগিতাদেশ থাকার কারণে আমরা বকেয়া বিদ্যুৎ বিল আদায় করতে পারছিলাম না। এ কারণে হাইকোর্টের স্থগিতাদেশ প্রত্যাহারের জন্য আবেদন করি। আপিল বিভাগ আজ স্থগিতাদেশ প্রত্যাহার করে বিষয়টি নিষ্পত্তি করে দিয়েছেন। একইসঙ্গে প্রতিমাসে তিন লাখ টাকা করে বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধের নির্দেশ দিয়েছেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন