বাবলুর রহমান বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েটের শিক্ষক সদস্য মনোনীত

খুলনা জেলার পাইকগাছা উপজেলার লস্কর ইউনিয়নের হেতালবুনিয়া গ্রামের কৃতি সন্তান, পাইকগাছা উপজেলা আওয়ামীলীগ নেতা, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েটের ইংরেজী বিভাগের প্রভাষক মোঃ বাবলুর রহমান সাতক্ষীরার আশাশুনির বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েটের এডহক কমিটির সাধারণ শিক্ষক সদস্য মনোনীত হয়েছেন।

কমিটির অন্যান্যরা হলেন সভাপতি এস এম মোখলেছুর রহমান, অভিভাবক সদস্য মোঃ মুজিবর রহমান এবং সদস্য সচিব হয়েছেন বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েটের অধ্যক্ষ। এদিকে প্রভাষক বাবলুর রহমান বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েটের এডহক কমিটির সাধারণ শিক্ষক সদস্য মনোনীত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দনের ঝড় বইছে।

কমিটির খবর পাওয়ার পর প্রভাষক বাবলুর রহমানের ছবি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন দলীয় বিভিন্ন পর্যায়ের পদস্হ নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারন। এ ব্যাপারে এডহক কমিটির সাধারণ শিক্ষক সদস্য প্রভাষক বাবলুর রহমান জানান, আমি দীর্ঘ দিন ধরে বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েটের জন্য কাজ করে যাচ্ছি।

বিজ্ঞাপন

আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি। সাথে সাথে আমার প্রাণের শিক্ষা প্রতিষ্ঠানে দায়িত্ব পাওয়ার পর যে সকল ভাই-বন্ধু সহ সহযোদ্ধারা অভিনন্দন জানিয়েছেন তাদের সকলকে ধন্যবাদ জানিয়ে ছোট করতে চাইনা। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করছি।

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫