বানরীপাড়ায় প্রতিবন্ধীর পায়ের রগকাটা রক্তাত্ত লাশ উদ্ধার

বরিশালের বানারীপাড়ায় সলিয়াবাকপুর গ্রামে সৈয়দ আব্দুল লতিফ (৬০) নামের এক শারিরীক প্রতিবন্ধি বৃদ্ধের দুই পায়ের রগ কাটা অবস্থায় রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (১৭ জুলাই) বিকাল ৩টার দিকে নিজ ঘরে খাট ও হুইল চেয়ারের ওপর তার দু’পায়ের রগকাটা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে বানারীপাড়া থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ আলম চৌধুরী ও পরিদর্শক (তদন্ত) জাফর আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এছাড়া বরিশালের সিআইডির একটি টিমও ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেন।স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ২০/২২ বছর পূর্বে গাছ থেকে পড়ে লতিফ মীর গুরুতর আহত হন। একপর্যায়ে তার কোমড়সহ দুই পা অবশ হয়ে যায়। পক্ষাঘাতগ্রস্ত হয়ে সেই থেকে তিনি হুইল চেয়ারে চলাফেরা করতেন। তার একমাত্র ছেলে ঢাকায় ও তিন মেয়ে বিয়ে হয়ে শ্বশুর বাড়িতে থাকায় তিনি অশীতিপর বৃদ্ধ বাবা-মা ও স্ত্রীর সঙ্গে বানারীপাড়ার সলিয়াবাকপুর গ্রামের বাড়িতে থাকতেন। তার বাবাও স্ট্রোক করে শয্যাশায়ী। ঘটনার সময় তার স্ত্রী বরিশাল শহরে ছিলেন।

এ বিষয়ে বানারীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) জাফর আহম্মেদ বলেন, ২০ বছরের অধিক সময় ধরে পক্ষাঘাতগ্রস্ত লতিফ মীর শারিরীক অসুস্থতা ও অক্ষমতার কারনে হতাশা থেকে আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার লাশের পাশে ব্লেড পাওয়া গেছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

স্থানীয় ইউপি চেয়ারম্যান মাস্টার সিদ্দিকুর রহমান জানান, দীর্ঘদিনের শারিরীক অসুস্থতার জন্য সাম্প্রতিক সময়ে সৈয়দ আব্দুল লতিফ মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছিলেন। ধারণা করা হচ্ছে হতাশা থেকে তিনি আত্মহননের পথ বেছে নিয়েছেন।

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ আলম চৌধুরী বলেন, মৃত্যুরহস্য উদঘাটনে ময়নাতদন্তের জন্য লাশ বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫