বাঙলা কলেজ শিক্ষার্থী সংগঠন গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন

সভাপতি আলিফ হাসান ও সম্পাদক সাবিদ হোসাইন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

সরকারি বাঙলা কলেজের গাইবান্ধা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘গাইবান্ধা জেলা ছাত্র কল্যাণ পরিষদের’ আগামী ০১ বছরের জন্য কমিটি ঘোষণা হয়েছে।

নব গঠিত কমিটি সকলের উপস্থিতিতে গত ২৪ জুন শুক্রবার প্রধান উপদ্রেষ্টা মো.  ইমরান হোসেন সজীব, উপদ্রেষ্টা এস এম আব্দুল মোত্তালেব, মিলন চন্দ্র দাস, মো. রাকিব-উজ-জামানের স্বাক্ষরিত উক্ত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সরকারি বাঙলা কলেজে অধ্যয়নরত ইংরেজি বিভাগের শিক্ষার্থী মো. আলিফ হাসান রিফাত এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী সাবিদ হোসাইন ।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মো. আব্দুল্লাহ আল সাবির। সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বাংলা বিভাগের শিক্ষার্থী তরিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী মো:মারুফ আহম্মেদ, বাংলা বিভাগের শিক্ষার্থী ওয়ালিদ হাসান আরমান।

বিজ্ঞাপন

কমিটি প্রকাশের পর সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুভূতি জানতে চাইলে, তারা প্রথমেই উপদেষ্ঠা মন্ডলীকে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

নব নির্বাচিত সভাপতি মো. আলিফ হাসান রিফাত বলেন- সংকটে,সংগ্রামে,উন্নয়নে ও অর্জনে প্রতিটা সময় গাইবান্ধা জেলা ছাত্র কল্যাণ সবার পাশে ছিল এবং আগামীতেও ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

তিনি আরও বলেন,যাত্রা শুরু হলো নতুন এক দায়িত্বের, নির্বাচিত হয়েছি সরকারি বাঙলা কলেজ এর ঢাকাস্থ গাইবান্ধা জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি পদে।গাইবান্ধা জেলা ছাত্র কল্যাণ পরিষদের যাত্রা শুরু হয়েছিল আমাদের কয়েকজন প্রাণবন্ত, দায়িত্বশীল ও মেধাবী শিক্ষার্থীর হাত ধরে।

বিজ্ঞাপন

যাত্রা টা জানি অনেক কঠিন, তবুও আমার দৃঢ় বিশ্বাস সকলের পরামর্শ ও সঠিক দিকনির্দেশনা এবং সকলের আন্তরিক চেষ্টা আমার সাথে থাকলে এই দায়িত্ব পালনে কোনো বাঁধার মুখে পারতে হবে না।কৃতজ্ঞতা জ্ঞাপন করি উপদেষ্টা মণ্ডলীর ইমরান হোসাইন সজিব ভাই, রাকিবউজ্জামান ভাই,মার্টিয়ান মিলন দাদা,সুমন মিয়া ভাই সহ সকল সদস্য দের।দীর্ঘদিন তাদের সাথে সম্পৃক্ত রেখে আজ এতো বড় দায়িত্ব অর্পন করার জন্য।

সাধারণ সম্পাদক সাবিদ হোসাইন বলেন”সিনিয়র জুনিয়র সবার একটি সুন্দর মিলবন্ধন তৈরি করা এবং ছাত্রদের কল্যাণে যতটুকু সম্ভব কাজ করা। জেলা হতে আগত সকল শিক্ষার্থীর সার্বিক সমস্যা সমাধান ও ভর্তি পরীক্ষা তথা অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে আমরা কাজ করবো। এককালীন বৃত্তি প্রদান সহ শিক্ষার্থীদের পড়াশোনার সুন্দর পরিবেশ সুনিশ্চিত করবো।”

এছাড়া অন্যান্য নির্বাচিত প্রার্থীরা হলেন,অর্থ সম্পাদক মোঃ আবির হোসাইন, দপ্তর সম্পাদক রিপন খান, প্রচার সম্পাদক দিশা জাহান, প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্রী আকাশ অধিকারী, ক্রীড়া সম্পাদক কমল কুমার ঘোষ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হুমায়রা আক্তার,ছাত্রী বিষয়ক সম্পাদক রেহেনা আক্তার ইশিতা,গ্রন্থনা বিষয়ক সম্পাদক মোঃসুমন আহমেদ হিমু,পাঠাগার বিষয়ক সম্পাদক মোঃইমরান হোসেন,তথ্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ছামিউল ইসলাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক জুলহাস মিয়া ও কার্যকরী সদস্য হিসেবে রাকিব, সুজন,বাঁধন ও কিরণ প্রমুখ সহ অনেকেই নির্বাচিত হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কোন বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচন সিলেটে এ বছর কুরবানী পশু প্রস্তুত ৪ লাখ ৩০৩৯৭ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা নিজ অবস্থান থেকে সতর্ক থাকলে সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব: ডিসি আরিফুজ্জামান এমপি আনারের লাশ পাওয়ার সম্ভাবনা নেই: ডিবি মতলব উত্তরে বিকাশ ব্যবসায়ীর আত্মহত্যা এমপি আনোয়ারুল হত্যা: সন্দেহভাজন তিনজন ৩ দিনে ফ্ল্যাট থেকে বের হন ঠাকুরগাঁওয়ে জিংক ধানের উপকারিতা ও গুনাগুণ সম্পর্কে কৃষকদের অবহিতকরণ দ্বিতীয় ধাপে আরও কমল ভোটের হার, এবার রাজনীতিকে দুষলেন সিইসি ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ