বাগেরহাটে হাবিব কর্মকান্ডে অতিষ্ঠ এলাকাবাসী

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাগেরহাট সদর উপজেলার হাবিব শেখের বিরুদ্ধে নানা ধরনের সন্ত্রাসী কর্মকান্ড,হামলা, চাদাবাজ, নারী নির্যাতন, চুরি, মিথ্যা মামলাসহ একাধিক অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী এলাকাবাসী। বুধবার (২০ জুলাই) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের মুজিববর্ষ কনফারেন্স রুমে এলাবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন সদর উপজেলার বাদে কাড়াপাড়া গ্রামের রফিকুল ইসলাম মিন্টু। এ সময় বাদে কাড়াপাড়ার শেখ জাহিদুর রহমান ও শেখ লোকমান হাকিম উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, সদর উপজেলার বাদে কাড়াপাড়া গ্রামের হাবিব শেখ ও তার পরিবার এলাকায় সমাজ বিরোধী, আইনবিরোধী কার্যকলাপ করার জন্য গ্রামের জনগনকে জিম্মি করে। এলাকার জনগন তাদের সন্ত্রাসী কার্যকলাপে অতিষ্ট হয়ে পড়েছে। সংবাদ সম্মেলনে জানান, হাবিব শেখ ও তার পরিবার এলাকার নিরীহ মানুষের সাথে প্রতারনা করে মিথ্যা মামলায় জড়ায় ও বিভিন্ন মাদক ব্যবসায়ের সাথে সংশ্লিষ্ট। কোন আইন কানুনের তোয়াক্কা না করে সে তার অসামাজিক, অপরাধ মূলক কর্মকান্ড নিরবিছিন্ন ভাবে পরিচালনা করে যাচ্ছে।

সে এলাকায় বিভিন্ন নারী নির্যাতন করে আসছে। তার বিরুদ্ধে নারী নির্যাতন মামলা রয়েছে যার নং ১১৬/২০২২ বর্তমানে মামলাটি পি. বি আইতে তদন্তনাধীন রয়েছে। সে চুরি করায় বাগেরহাট ১ম শ্রেনীর ম্যাজিস্ট্রেট আদালতে, যার কেস নং জি আর ৩২৬/৯৪ মাননীয় আদালত তাকে ৪ বছরের চুরির দায়ে দন্ড প্রদান করেন। পরবর্তীতে হাইকোর্ট বিভাগ জামিন মঞ্জুর করলেও সে আদালত অবমাননা করে, অদ্যবধি সে আইন ভঙ্গকারী আজও আদালতে উপস্থিত হয়নি। লিখিত সংবাদ সম্মেলনে আরো জানান,সে তার বাবার বিক্রয়কৃত সম্পত্তি যারা ক্রয় করেছে, তাদেরকে বিভিন্ন উপায়ে মিথ্যা মামলা নিয়ে হয়রানি করে, তাদের সম্পত্তি জোর পূর্বক দখল করে তাদের সম্মানহানি করে, তাদের কাছ থেকে কৌশলে অর্থ আদায় করে। এই হাবিব ও তার পরিবারের অত্যাচারের হাত থেকে বাচতে বাগেরহাট মডেল থানায় একাধিক অভিযোগ দারে করেছেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে হাবিব শেখ জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা,বানোয়াট । তারা নিজেদের স্বার্থস্বিদ্ধির জন্য আমার বিরুদ্ধে এ মিথ্যা অভিযোগ এনেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার উৎসবে কাঁদামাটি ছোড়াছুড়ি নিয়ে দু’ পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু মশার কয়েলের আগুনে পুড়ে মারা গেলো ৪টি মহিষ রাতভর নির্যাতন করে স্ত্রীকে হত্যা, স্বামী-শ্বাশুড়ী আটক চাপ বাড়ছে কর্মস্থলে ফেরা মানুষের, নেই ভোগান্তি ফরিদপুরে স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কেন্দুয়ায় রাতের আধারে কৃষকের কাঁচা ধান কাটল দুবৃত্তরা গাজীপুরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত যুদ্ধের দ্বারপ্রান্ত থেকে মধ্যপ্রাচ্যকে এখনই ফেরাতে হবে : জাতিসংঘ রাতভর ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের খরচ বিলিয়ন রানীশংকৈলে কুলিক নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু নানা আয়োজনে পাইকগাছায় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ পালন গোয়ালন্দ উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে মঙ্গল শোভাযাত্রা সিঙ্গাইর উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন কাউখালীতে নববর্ষ উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ডলারভর্তি ব্যাগ পাওয়ার ৮ ঘণ্টা পর ২৩ নাবিকদের মুক্তি দেয় দস্যুরা