বাইসাইকেল যোগে পদ্মা সেতুর উদ্বোধনীতে যোগ দেওয়া অদম্য দু’কিশোরকে সংবর্ধনা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

খুলনার পাইকগাছা উপজেলার রাড়ুলী ইউনিয়ন থেকে বাইসাইকেল যোগে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্টানে যোগ দেওয়া সেই দুই অদম্য কিশোরকে স্থানীয়দের সহায়তায় সংবর্ধনা দিয়েছেন পুলিশ সদস্য ও রাড়ুলী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আতাউর রহমান।

গত রবিবার বিকাল ৫টায় আর.কে.বি.কে হরিশ্চন্দ্র কলেজিয়েট ইনস্টিটিউশন চত্বরে তাদের কে এ সংবর্ধনা প্রদান করা হয়। জানা যায়, সংবর্ধিত দুই কিশোর উপজেলার বাঁকা গ্রামের নজরুল গাজীর ছেলে মোহাম্মদ মুবাশশির আজমল ও পার্শ্ববর্তী শ্রীকণ্ঠপুর গ্রামের মো. আব্দুস ছাত্তার গাজীর ছেলে ফরহাদ মাজহার। গত১৮ জুন শনিবার ভোরে দুই সাইকেল নিয়ে বের হয় মুবাশশির ও ফরহাদ।

সাথে শুকনো কিছু খাবার, পানির বোতল, গামছা আর কিছু টাকা ও ব্যাগ নিয়ে বেরিয়ে পড়ে স্বপ্নকে সত্যি করে তুলতে। নিজ গ্রাম থেকে বেরিয়ে তালা খুলনা গোপালগঞ্জ হয়ে ভাঙা দিয়ে অবশেষে রাত ১১ টায় পৌছায় স্বপ্নের পদ্মাসেতুতে। সব পিছুটান পিছনে ফেলে পদ্মা সেতুর পিলারে হাত দিয়ে স্বপ্নকে বাস্তবে ছুঁয়ে দেখেছে তারা।যাত্রা শুরুর পর ২৫০ কিলোমিটার পথ যেতে তাদের ৩২ ঘন্টা সময় লাগে সেতু পর্যন্ত পৌঁছাতে ।

বিজ্ঞাপন

গত ২৫ জুন পদ্মা সেতুর উদ্ধোধনী অনুষ্ঠান দেখা শেষে গত রবিবার (২৬ জুন) সকালে তারা একইভাবে সাইকেল চালিয়ে বাড়িতে ফিরে আসে। এ বিষয়ে পুলিশ সদস্য মো. আতাউর রহমান বলেন, অনেক বড় কিছু না পারলেও তারা নিজেদের জায়গা থেকে তাদের সীমাহীন স্বপ্নকে হাত দিয়ে ছুঁয়ে দেখতে যে সাহস দেখিয়েছি তা আসলেই প্রশংসনীয়। আমি প্রথমে বিভিন্ন গনমাধ্যমে নিউজ দেখে অবাক হই। পরে ছুটিতে বাড়িতে এসে তাদেরকে এমন কাজ করার জন্য
সংবর্ধনার আয়োজন করি।

এসময় আরো উপস্থিত ছিলেন আর.কে.বি.কে হরিশ্চন্দ্র কলেজিয়েট ইনস্টিটিউশনের শিক্ষক আনন্দ মোহন দাশ, সরোজিত কুমার,মো: হাসানুজ্জামান, টুটুল দেবনাথ,আল-আমিন মোড়ল, শুভ দেবনাথ, ইমন,তৌফিক জোয়াদ্দার, সুজন বিশ্বাস, মঙ্গল, সুব্রত বিশ্বাস, বিষ্ণু, দেবব্রত বিশ্বাস,খাজা গাজীসহ ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নগরকান্দার তালমা ইউনিয়নে ভিজিএফের চাল বিতরন সিলেটের শুল্ক স্টেশন গুলোতে চুনাপাথর আমদানিতে বেড়েছে রাজস্ব আদায় কাউখালীতে শেষ মুহূর্তে জমে উঠেছে গরুর হাট, পশুর আমদানি প্রচুর, ক্রেতা কম বর্তমান সরকার গরীব অসহায় দুস্থদের সরকার- মেয়র শেখ আ: রহমান ঈদের ৩ দিন আগেও যেসব এলাকায় ব্যাংক খোলা ঈদযাত্রায় সড়কে চাপ আছে, যানজট নেই: ওবায়দুল কাদের লালমোহনে দুই বন্ধুর গণধর্ষণের শিকার কিশোরী তানোরে পৃথক ঘটনায় ৩ জনের অপমৃত্যু শ্রীপুরে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতায়ের ঘটনায় ৫ ডাকাত গ্রেফতার লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত দেখতে ঘাসের চাঁদরে ঢাকা, আসলে স্কুল মাঠে পানিতে ভাসছে ক্ষুদিপানা রাফসান দ্য ছোট ভাইয়ের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল গাজীপুরে নিখোঁজের এক দিন পর কিশোরের লাশ উদ্ধার নওগাঁয় চাঞ্চল্যকর মাত্তাবর হত্যাকাণ্ডে দুই যুবক আটক কাল থেকে টানা ২০ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান মৌসুমি ফলের দাম আকাশ ছোঁয়া, মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের নাগালের বাইরে বরিশালে মেয়েকে গলা কেটে হত্যার পর বাবার আত্মহত্যা কুয়েতে শ্রমিকদের আবাসিক ভবনে আগুন, নিহত বেড়ে ৪১ পাইকগাছাকে গৃহহীন-ভূমিহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী