বরিশালে গায়ে আগুন দিয়ে কিশোরীর আত্নহত্যা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরিশালের গৌরনদীতে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় ইমাম হোসেন (২২) নামের এক কলেজছাত্র শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার বেলা ১১টার দিকে ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইমাম হোসেন উপজেলার সরিকল ইউনিয়নের পশ্চিম হোসনাবাদ গ্রামের প্রবাসী আনোয়ার হোসেন ব্যাপারীর ছেলে। তিনি হোসনাবাদ নিজাম উদ্দিন কলেজের ছাত্র ছিলেন।

সরিকল ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য জয়নাল আবেদীন ব্যাপারী জানান, রাজধানী ঢাকার একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল কলেজছাত্র ইমামের। প্রেমিকার বাবার আর্থিক অবস্থা তাদের থেকে ভালো ছিল। এ কারণে মেয়ের বাবা তাদের প্রেমের সম্পর্ক মেনে নেয়নি। ওই মেয়ের বাবা তার মেয়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে বলেছিলেন ইমামকে।

বিজ্ঞাপন

এ নিয়ে দুইদিন আগে ইমামের সঙ্গে তার মায়ের ঝগড়া বাধে। ইমাম তার মায়ের সঙ্গে খারাপ আচরণ করেন। এ কারণে ইমাম মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন। শুক্রবার দুপুরে নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ইমাম হোসেন। পরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. ফোরকান হোসেন জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রস্তুতি চলছে।’

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নানা বাড়ীতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু কুয়াকাটার সৈকতে দেখা মিলছে ইয়েলো-বেলিড সি স্নেকের মুরাদনগরে রোহিঙ্গাকে জন্ম নিবন্ধন দেওয়ার অভিযোগে ইউপি সচিব গ্রেফতার পাইকগাছায় বিশেষ অভিযানে সাজা ও পরোয়ানার ৭ আসামি গ্রেফতার দেওয়ানগঞ্জ উপজেলা কমপ্লেক্সে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাষ্ট্রীয় সফরে দিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী রাফায় ইসরায়েলের ভয়াবহ হামলা, ১৭ ফিলিস্তিনি নিহত ড্রেনেজ সংস্কারের নামে ১১’শ কোটি টাকা জলে, সিসিকের মেয়রকে দুষছেন নগরবাসী দক্ষিণ এশিয়ার দ্বিতীয় ব্যয়বহুল শহর ঢাকা সিলেটের নদ-নদীতে হু হু করে বাড়ছে পানি অতীতের চেয়ে বর্তমান ছাত্রলীগ অনেক শক্তিশালী মিয়ানমার সীমান্ত সরকারের কঠোর নজরদারিতে: কাদের কাউখালীতে ব্যস্ত সময় কাটাচ্ছে কামার শিল্পীরা সিলেট সুরমা ও কুশিয়ারা নদীর পানি বিপৎসীমার উপরে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নগরকান্দার তালমা ইউনিয়নে ভিজিএফের চাল বিতরন সিলেটের শুল্ক স্টেশন গুলোতে চুনাপাথর আমদানিতে বেড়েছে রাজস্ব আদায় কাউখালীতে শেষ মুহূর্তে জমে উঠেছে গরুর হাট, পশুর আমদানি প্রচুর, ক্রেতা কম বর্তমান সরকার গরীব অসহায় দুস্থদের সরকার- মেয়র শেখ আ: রহমান ঈদের ৩ দিন আগেও যেসব এলাকায় ব্যাংক খোলা