সমুদ্র সৈকতে ডুবে এনএসআই সদস্য সহ ভাগ্নীর মর্মান্তিক মৃত্যু

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরগুনা জেলার তালতলী উপজেলার শুভসন্ধ্যা সমুদ্র সৈকতে গোসল করতে নেমে পানিতে ডুবে জাতীয় নিরাপত্তা সংস্থা (এনএসআই) বরগুনার জুনিয়র ফিল্ড অফিসার মোস্তফা কাদের (৩৮) ও তার স্ত্রীর বোনের মেয়ে (ভাগ্নী ) নুর আকÍার জুই,র (১৮) মর্মান্তি মৃত্যু হয়েছে।

বুধবার (১৩ জুলাই) রাত সাড়ে ১১ টার দিকে জাতীয় নিরাপত্তা সংস্থা (এনএসআই) জেলা কার্যালয় থেকে ওই এনএসআই সদস্য মোস্তফা কাদের ও তার ভাগ্নী নুর মরদেহ বহনকারী এ্যাম্বুলেন্স ঢাকার উদ্দেশ্য রওয়ানা হয় ।

এরপূর্বে ওই দিন দুপুর ১২টার দিকে এনএসআই সদস্য মোস্তফা কাদের ও তার স্ত্রী সেলিনা শিকদার , দুই পুত্র সন্তান কারিম ও মাহসির এবং ভাগ্নী নুর ঘুরতে গিয়ে শুভসন্ধ্যা সমুদ্র সৈকতে গোসল করতে নামে। এ সময় তারা পাঁচজন পানির টানে সমুদ্র গভীরে চলে যান । তাদের মধ্যে তিনজন সাঁতরে তীরে উঠতে পারলেও মোস্তফা কাদের ও তার ভাগ্নী নুর উঠতে পারেনি।

বিজ্ঞাপন

তারা সমুদ্রের পানিতে ডুবে নিখোঁজ হয়। নিখোঁজের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে ও ফায়ার সার্ভিস কর্মী এবং স্থানীয়দের সঙ্গে নিয়ে উদ্ধার কাজ শুরু করে । পরে বিকেল ৪ টার দিকে ভাগ্নী নুর এবং ৫ টার দিকে মোস্তফা কাদের এর মরদেহ উদ্ধার করা হয়।

সকল আইনগত আনুষ্ঠানিকতা শেষে রাত সাড়ে ১০ টার দিকে তাদের মরদেহবাহী এ্যাম্বুলেন্স তালতলী থেকে বরগুনা এনএসআই কার্যালয় এসে পৌঁছে। পরে দাফনের জন্য তাদের মরদেহবাহী এ্যাম্বুলেন্স রাতেই ঢাকা উদ্দেশ্যে রওয়ানা হয়।

জেলা গোয়েন্দা সংস্থার যুগ্ম-পরিচালক লুৎফর রহমান জানান, এনএসআই সদস্য মোস্তাফা কাদের এর মরদেহবাহী এ্যাম্বুলেন্স বুধবার রাত সাড়ে ১১ টায় বরগুনা থেকে ঢাকা উদ্দেশ্যে রওয়ানা হয়ে গেছে। পরিবারে সিদ্বান্ত অনুযায়ী তার নামাজে জানাজা শেষে তাকে ঢাকা আজীমপুর কবরস্থানে দাফন করা হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার উৎসবে কাঁদামাটি ছোড়াছুড়ি নিয়ে দু’ পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু মশার কয়েলের আগুনে পুড়ে মারা গেলো ৪টি মহিষ রাতভর নির্যাতন করে স্ত্রীকে হত্যা, স্বামী-শ্বাশুড়ী আটক চাপ বাড়ছে কর্মস্থলে ফেরা মানুষের, নেই ভোগান্তি ফরিদপুরে স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কেন্দুয়ায় রাতের আধারে কৃষকের কাঁচা ধান কাটল দুবৃত্তরা গাজীপুরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত যুদ্ধের দ্বারপ্রান্ত থেকে মধ্যপ্রাচ্যকে এখনই ফেরাতে হবে : জাতিসংঘ রাতভর ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের খরচ বিলিয়ন রানীশংকৈলে কুলিক নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু নানা আয়োজনে পাইকগাছায় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ পালন গোয়ালন্দ উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে মঙ্গল শোভাযাত্রা সিঙ্গাইর উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন কাউখালীতে নববর্ষ উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ডলারভর্তি ব্যাগ পাওয়ার ৮ ঘণ্টা পর ২৩ নাবিকদের মুক্তি দেয় দস্যুরা