বন্যহাতির আক্রমণে উসমান আলী নামে এক যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আবারো শেরপুরের গারো পাহাড়ে বন্যহাতির আক্রমণে বৈদ্যুতিক তারে জড়িয়ে উসমান আলী (২৩) নামের নববিবাহিত এক যুবকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে নালিতাবাড়ী উপজেলার সমীান্তবর্তী নয়াবিল ইউনিয়নের নাকুগাঁও পাহাড়ে।

শুক্রবার মধ্যরাতে গুরুতর আহত অবস্থায় উসমান আলীকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে এলে আজ শনিবার (৩০ মার্চ) সকালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, উসমান আলী বন্যহাতির আক্রমণ থেকে ফসল রক্ষা করতে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে মারা গেছেন। ঘটনাটি নিশ্চিত করেছেন নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুইয়া। তিনি জানান, এই ঘটনায় অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে। নিহতের পরিবার থেকে মরদেহ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য আবেদন করা হয়েছে।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, নিহতের পরিবার বর্গ হতদরিদ্র এবং আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা। মাত্র আড়াই মাস আগে বিয়ে করেছেন উসমান আলী। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শীদের জানান, শুক্রবার মধ্যরাতে একদল বন্যহাতি নাকুগাঁও পাহাড় থাকে নেমে এসে পার্শ্ববর্তী বোরো ধানের ক্ষেতে হানা দেয়। এসময় ফসল বাঁচাতে স্থানীয় কৃষকরা হাতি তাড়াতে যান। এক পর্যায়ে বন্যহাতির তাড়া খেয়ে সকলেই দৌড়ে পালানোর চেষ্টা করেন। এসময় উসমান আলী পা পিছলে খেতের আইলে পেতে রাখা হাতি তাড়ানোর বৈদ্যুতিক জেনারেটরের খোলা জিআই তারের উপর পড়ে যান। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আজ শনিবার ভোরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার উৎসবে কাঁদামাটি ছোড়াছুড়ি নিয়ে দু’ পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু মশার কয়েলের আগুনে পুড়ে মারা গেলো ৪টি মহিষ রাতভর নির্যাতন করে স্ত্রীকে হত্যা, স্বামী-শ্বাশুড়ী আটক চাপ বাড়ছে কর্মস্থলে ফেরা মানুষের, নেই ভোগান্তি ফরিদপুরে স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কেন্দুয়ায় রাতের আধারে কৃষকের কাঁচা ধান কাটল দুবৃত্তরা গাজীপুরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত যুদ্ধের দ্বারপ্রান্ত থেকে মধ্যপ্রাচ্যকে এখনই ফেরাতে হবে : জাতিসংঘ রাতভর ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের খরচ বিলিয়ন রানীশংকৈলে কুলিক নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু নানা আয়োজনে পাইকগাছায় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ পালন গোয়ালন্দ উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে মঙ্গল শোভাযাত্রা সিঙ্গাইর উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন কাউখালীতে নববর্ষ উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ডলারভর্তি ব্যাগ পাওয়ার ৮ ঘণ্টা পর ২৩ নাবিকদের মুক্তি দেয় দস্যুরা