বড়াইগ্রামে দুটি ট্রাকের সংঘর্ষে চালক-হেলপার নিহত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নাটোরের বড়াইগ্রামে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দিলে চলমান ট্রাকের চালক শাহিন হোসেন (২৮) ও হেলপার জসিম (২২) নিহত হয়।

শনিবার (৬ জানুয়ারি) ভোর সাড়ে ৬টার দিকে নাটোর-বনপাড়া ঢাকা মহাসড়কের কারবালা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত চালক শাহিন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বারইপাড়া এলাকার মৃত এলাহীর ছেলে এবং চালকের সহকারি জসিম একই জেলা এবং উপজেলার অচিন্তপুর গ্রামের বাসিন্দা।

ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা জানান, শনিবার সকালে বালি ভর্তি একটি ট্রাক নিয়ে শাহীন বনপাড়ার দিকে যাচ্ছিল। পথে সকাল সাড়ে ৬টার দিকে আহমেদপুর কারবালা এলাকায় দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ট্রাকের সামনে দুমরে মুচড়ে গিয়ে চালক শাহিন এবং সহকারী জসিম ঘটনাস্থলেই নিহত হয়।

বিজ্ঞাপন

মাসুদ রানা আরো জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুততার সাথে ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে হাইওয়ে ফাঁড়িতে নিয়ে আসে। একইসাথে দাঁড়িয়ে থাকা ট্রাকের চালককে ট্রাক সহ আটক করে ফাঁড়িতে নিয়ে আসা হয়। নিহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা আসার পর আইনী কর্মকন্ড সম্পন্ন করার পরে মরদেহ হস্তান্তর করা হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ফিলিস্তিনি কর্তৃপক্ষের সরকারের পদত্যাগ ছদ্মবেশে পালিয়ে ছিলো ২১ বছর, অবশেষে ধরা ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত আসামী বাবা হারালেন অভিনেত্রী পপি ফরিদপুরে মেলায় অশ্লীল নৃত্যকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ বাকৃবিতে নবীনদের বরণ করে নিলো হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট সালথার জয়ঝাপ প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ১ বছরে ব্রীজ নির্মান শেষ করার কথা থাকলেও শেষ হয়নি ৫ বছরেও আগামীকাল শুরু হচ্ছে পুলিশ সপ্তাহ, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আগুনে পুড়ে আমার সব শেষ অইয়া গেছে কিছু নাই আর বিরল সূর্যগ্রহণের সাক্ষী হবে বিশ্ব, দিন হবে রাতের মতো অন্ধকার! যশোরে যজ্ঞানুষ্ঠানে ভোগের খাবার নিয়ে কথাকাটাতে কিশোর খুন সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ৫০ নারী গাজীপুরে তুলার গোডাউনে আগুন দুমকিতে উন্নয়ন বঞ্চিতদের কার্পেটিং সড়ক দাবিতে মানববন্ধন কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফরিদপুরে সরকারী এম এন একাডেমী ২০০২ ব্যাচ এর মিলনমেলা অনুষ্ঠিত টেকনাফে দিন মজুর হত্যার বিচার চেয়ে, সড়কে লাশ রেখে মানববন্ধন পিলখানা হত্যাকান্ডের ১৫ বছর: কাউখালীবাসী ভুলেনি কর্নেল কাজী এমদাদকে মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার গণবর্জিত ডামি নির্বাচনের পর দেশ এক গভীর সংকটে পতিত হয়েছে: রিজভী