বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় পেরিরচর গ্রামে পাররামরামপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম মিয়া (জেকে সেলিম) ও তার কথিত সন্ত্রাসী বাহিনি কর্তৃক মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও সংবাদ সম্মেলন করেছেন গ্রামবাসী। ১৯ জুলাই মঙ্গলবার দুপুরে পেরিরচর গ্রাম ও রামরামপুর বাজারে পৃথকভাবে ওই সকল কর্মসূচি পালন করেন গ্রামের লোকজন।

সন্ত্রাসী হামলার শিকার পরিবার গুলো জানান, ১১ জুলাই সকালে পাররামরামপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম মিয়া জেকে সেলিমের নির্দেশে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার উত্তর সারমারা গ্রামের সন্ত্রাসী দেলোয়ার হোসেন, উকল মিয়া, আব্দুর রউফ, আবুল বাশার ও আসলামসহ ৩৫/৩৫ জন লোক বীর মুক্তিযোদ্ধার সন্তান হযরত আলীর বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে। হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে মুক্তিযোদ্ধা পরিবারের লোকজনসহ কমপক্ষে ১৪/১৫ জন লোক আহত হয়। গুরুত্বর আহত মুক্তিযোদ্ধার সন্তান আব্দুল্লাহ, মিজানুর রহমান লিপন, মিরাজুল ইসলাম টিটু ও আলী আহমদসহ কয়েকজন ময়মনসিংহসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হামলাকারীরা বসতবাড়ি ভাংচুর করে, নগদ ৪ লাখ ৪০ হাজার টাকা ও ৫০ হাজার টাকার সোনার গয়নাসহ বিভিন্ন মালামাল লোটতরাজ করে নিয়ে যায়।

হামলার শিকার পরিবার গুলোর পক্ষে সংবাদ সম্মেলন ও মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান ধলা মিয়া, বীর মুক্তিযোদ্ধা অবিজল হক, বীর মুক্তিযোদ্ধা জমর উদ্দিন, মুক্তিযোদ্ধার সন্তান হযরত আলী ও মিরাজুল ইসলাম টিটু।

বিজ্ঞাপন

আরও পড়ুন— মোরেলগঞ্জে খালে পড়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

এ ব্যাপারে পাররামরামপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম মিয়া (জেকে সেলিম)জানান, আমার কোন লোকজন তাদের উপর বা তাদের বসত বাড়িতে হামলা করেনি। হযরত আলীর লোকজনই আমার পরিবারের লোকজনের হামলা করেছে। বকশীগঞ্জ থানার রামরামপুর বাজারে আমার বড় ভাই তাদেরদ্বারা হামলার শিকার হয়।

এ ব্যাপারে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম জানান, মামলার বিষয়ে বকশীগঞ্জ থানায় কেউ যোগাযোগ করেনি। যোগাযোগ করলে তদন্ত সাপেক্ষে ঘটনার সততা পাওয়া গেলে অবশ্যই মামলা হবে। আইন সবার জন্য সমান।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
সঞ্জীবা গার্ডেনের সেপটিক ট্যাংকে মিলল ৪ দলা মাংস এমপি আনারের মরদেহের মাংস উদ্ধারের দাবি অপরাধী হলে আজিজ-বেনজীরের বিচার হবে: ওবায়দুল কাদের বিমানের নতুন এমডি জাহিদুল ইসলাম বাবা হত্যার প্রমাণ চান এমপি আনারকন্যা ডরিন আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ উপজেলা নির্বাচনকে ঘিরে লালমোহনে রাতের আধারে ৩০টি দোকান ভাংচুর ও লুটপাট কাউখালীতে পাঁচ বছরেও শেষ হয়নি সেতু নির্মাণ কাজ। জনগণের ভোগান্তি চরমে ছাত্রদলের হামলায় ছাত্রদল নেতা সবুজ গুরুতর আহত মেয়াদোত্তীর্ণ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, খুব দ্রুত হবে তৃতীয় সম্মেলন ঘূর্ণিঝড় রেমাল সতর্কতায় কোস্টগার্ডের মাইকিং ‘আগামীকাল সন্ধ্যায় আঘাত হানতে পারে রেমাল’ পলাশে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার ভুল চিকিৎসায় প্রাণ গেল স্কুল ছাত্রীর গরু হাটে ব্যাহত ২ শিক্ষা প্রতিষ্ঠানের ৯ শতাধিক ছাত্র-ছাত্রীর শিক্ষা ব্যবস্থা এমপি আনার হত্যা: প্রধানমন্ত্রী জানেন পিতা হারানোর কষ্ট – এমপি কন্যা কোন বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচন সিলেটে এ বছর কুরবানী পশু প্রস্তুত ৪ লাখ ৩০৩৯৭ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা নিজ অবস্থান থেকে সতর্ক থাকলে সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব: ডিসি আরিফুজ্জামান এমপি আনারের লাশ পাওয়ার সম্ভাবনা নেই: ডিবি