প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার ছিঁড়ে ফেলায় রংপুরে বিক্ষোভ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on print

আগামীকাল উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতুর। এ উপলক্ষে সারাদেশে সাঁটানো হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছবি সম্বলিত ব্যানার ও ফেস্টুন।

রংপুরে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে ব্যানারে থাকা ছবি রাতের আঁধারে দুর্বৃত্তরা ছিঁড়ে ফেলেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ছাত্রলীগ।

শুক্রবার (২৪ জুন) বেলা আড়াইটার দিকে রংপুর নগরীর মর্ডান মোড় এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেছে ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতা-কর্মীরা। এ সময় মহানগর আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

বিক্ষোভ শেষে নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, শনিবার ২৫ জুন স্বপ্নের পদ্মাসেতুর উদ্বোধন ঘিরে সারা দেশে জেলায় জেলায় নানা আয়োজনের প্রস্তুতি চলছে। এরই অংশ হিসেবে রংপুরে জেলা পরিষদের সৌজন্যে নগরীর মডার্ণ মোড় সেতুর কাছে একটি বিশাল তোরণ তৈরি করা হয়েছে। সেই তোরণে সাঁটানো ব্যানারে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি নষ্ট করতে রাতের আঁধারে ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা।

পদ্মাসেতুর মতো একটি জাতীয় গৌরব নিয়ে যখন দেশ বিদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনাম অর্জন করেছেন, ঠিক তখন দুর্বৃত্তদের এই নোংরা কাজ অপরাজনীতির বহিঃপ্রকাশ বলে মনে করা হচ্ছে। আমরা চাই দ্রুত সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে এই দুষ্কৃতকারীদের আইনের আওতায় আনা হোক।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন, মেট্রোপলিটন তাজহাট থানা আওয়ামী লীগের সভাপতি ইমাদ হোসেন, সাধারণ সম্পাদক জাকারিয়া আলম শিপলু, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন, সহ-সভাপতি নয়ন মাহমুদ বিপ্লব, সহ-সম্পাদক রিপন মিয়াসহ স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
ঈশ্বরদী ইপিজেডে দাবি পূরণের আশ্বাসে কাজে যোগদান শ্রমিকদের বাসে তল্লাশি করে ২০ বোতল ফেনসিডিল সহ গ্রেপ্তার ১ আর্ট অ্যান্ড হেরিটেজ সোসাইটির দায়িত্ব হস্তান্তর ও পুরস্কার বিতরণ কুমিল্লায় দুই সৎ ভাইকে হত্যার দায়ে আরেক সৎ ভাইয়ের ফাঁসি সাঁথিয়ায় রক্ত দেওয়ার ১২ ঘণ্টা পর যুবকের মৃত্যু শেরপুরে মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারকে সংবর্ধনা রসিকে ভোটের পর বদলে গেছে কাউন্সিলরদের আচরণ, অনেকের বিরুদ্ধে নাগরিকদের নানা অভিযোগ ভালুকায় বিভিন্ন মামলায় ১৬ জন আটক ইজিবাইক মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবকের হাত বিছিন্ন সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড ২৬ টাকায় ইফতার ২৬ টাকায় ২৬টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী উপহার বৃষ্টিতে সিলেট জুড়ে কৃষি জমিতে ফিরছে সবুজের সমারোহ হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু মির্জাগঞ্জে আস- সুন্নাহ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ সিলেটে জমে উঠেছে ইফতারির বাজার রাজশাহী মহানগর আ.লীগ সম্পাদক ডাবলু সরকারকে বহিস্কারের দাবিতে সমাবেশ স্বাধীনতা দিবসে বাইডেনের শুভেচ্ছা, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের তাগিদ সাতক্ষীরায় কেজি দরে বিক্রি হচ্ছে তরমুজ, ব্যাবসায়ী সেন্ডিকেটে বিপাকে ক্রেতা রমজানে আন্দোলনের ডাক দেয়ায় বিএনপির সমালোচনা প্রধানমন্ত্রীর