প্রতিপক্ষের হামলার ভয় নিয়েই ভাঙা ঘরে দিন কাটাচ্ছে স্বামী-স্ত্রী

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নাটোরের গুরুদাসপুরে উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামে জমি-জমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে হামলার শিকার হয়ে জীবনের ঝুঁকি নিয়েই ভাঙা ঘরে বসবাস করছেন স্বামী -স্ত্রী।

সোমবার (২৫ মার্চ) সকালে চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামের কৃষক আব্দুস সালামের বাড়িতে গিয়ে দেখাযায় এ চিত্র।

কৃষক আব্দুস সালাম বলেন, জমি-জমা সংক্রান্ত বিরোধ রয়েছে প্রতিবেশি রিয়াজ মন্ডলের ছেলে খলিল মন্ডল, আব্দুল মজিদ মন্ডলসহ তাদের অনুসারীদের সাথে। পূর্ব শত্রুতার জেরে পূর্ব পরিকল্পনা মোতাবেক গত (শুক্রবার ২২ মার্চ) সকালে প্রায় ৮-১০ জন বাড়ির মধ্যে এসে অতর্কিত হামলা চালায়। এসময় তিনি ও তার স্ত্রী আছমা বেগম এবং ছেলে আজাদুল প্রাং গুরুত্বর আহত হয়। পরবর্তীতে খবর পেয়ে পাশ্ববর্তী এলাকা থেকে শশুড় বাড়ির লোকজন আসে তাদের দেখতে।

বিজ্ঞাপন

তাদেরকেও মারধর করে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হয়েছে। ঘটনাস্থলে হামলার শিকার হওয়ার পর তারা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়িতে রয়েছেন। তার মাথায় ১২টি ও স্ত্রী আছমা বেগমের মাথায় ৮টি সেলাই দেওয়া হয়েছে। ছেলে আজাদুল প্রতিপক্ষের ভয়ে পালিয়ে রয়েছে। যে ঘরে বসবাস করতেন সেই ঘরটিও ধারালো অস্ত্র দিয়ে ভাঙচুর করেছে প্রতিপক্ষরা। অসুস্থ্য শরীর নিয়ে ওই ভাংঙা ঘরেই বসবাস করছি ভয় নিয়ে। কারণ পূনরায় হামলা করতে পারে। এঘটনায় প্রতিকার চেয়ে গুরুদাসপুর থানায় ৮ জনের নামে অভিযোগ দিয়েছেন কৃষক আব্দুস সালাম।

এদিকে প্রতিপক্ষ প্রতিবেশী আব্দুল মজিদ এসকল অভিযোগ অস্বিকার করে বলেন,এক শতক জায়গা নিয়ে দ্বন্দ। শুক্রবার পরিবারসহ তারা ইফতার করছিলেন। এসময় পূুর্ব পরিকল্পনা মোতাবেক আব্দুস সালাম ও তার ছেলে আজাদুল পাশ্ববর্তী রাজ্জাক মোড় এলাকা থেকে ১৫-২০ জন লোক ভাড়া করে নিয়ে এসে তাদের ওপর ইফতার শেষ না হতেই লোহার হাতুড়ি ও ধারালো হাসুয়া দিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় নারী-বৃদ্ধসহ ১৪ জন আহত হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ উজ্জল হোসেন জানান, তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার উৎসবে কাঁদামাটি ছোড়াছুড়ি নিয়ে দু’ পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু মশার কয়েলের আগুনে পুড়ে মারা গেলো ৪টি মহিষ রাতভর নির্যাতন করে স্ত্রীকে হত্যা, স্বামী-শ্বাশুড়ী আটক চাপ বাড়ছে কর্মস্থলে ফেরা মানুষের, নেই ভোগান্তি ফরিদপুরে স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কেন্দুয়ায় রাতের আধারে কৃষকের কাঁচা ধান কাটল দুবৃত্তরা গাজীপুরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত যুদ্ধের দ্বারপ্রান্ত থেকে মধ্যপ্রাচ্যকে এখনই ফেরাতে হবে : জাতিসংঘ রাতভর ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের খরচ বিলিয়ন রানীশংকৈলে কুলিক নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু নানা আয়োজনে পাইকগাছায় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ পালন গোয়ালন্দ উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে মঙ্গল শোভাযাত্রা সিঙ্গাইর উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন কাউখালীতে নববর্ষ উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ডলারভর্তি ব্যাগ পাওয়ার ৮ ঘণ্টা পর ২৩ নাবিকদের মুক্তি দেয় দস্যুরা