পবিপ্রবিতে শিক্ষক পরিষদ নির্বাচন- সভাপতি প্রার্থীকে প্রাণ নাশের হুমকির অভিযোগ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক পরিষদ নির্বাচনে সভাপতি প্রার্থী (স্বতন্ত্র) মাৎস্য বিজ্ঞান অনুষদের শিক্ষক ও বঙ্গবন্ধু শিক্ষক পরিষদের কোষাধ্যক্ষ সহযোগী অধ্যাপক ড. আনোয়ার হোসেন মন্ডলকে প্রাণ নাশের হুমকি প্রদানের অভিযোগ পাওয়া উঠেছে।

বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডেপুটি রেজিষ্ট্রার ওয়াজকুরুনী ও প্রোভিসি কার্যালয়ের এপিএস (মাষ্টাররোল) মো: রাসেল নামের দু‘ব্যক্তি নির্বাচন থেকে সরে না দাড়ালে তাঁকে (আনোয়ার হোসেন মন্ডল) খুন-জখমসহ প্রাণ নাশের হুমকি দেয়। এব্যাপারে তিনি অভিযুক্তদের বিরুদ্ধে দুমকি থানায় জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন। দুমকি থানার জিডি নং ৯৬৫/২৩ মে‘২৩।

জিডিতে অধ্যাপক মো: আনোয়ার হোসেন মন্ডল অভিযোগ করেন, গত ২২মে দুপুর ১২.০২মিনিটে তার মোবাইল ফোনে কল করে বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিষ্ট্রার ও অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ওয়াজকুরুণী নির্বাচন থেকে সরে না গেলে খুন-জখমসহ বিভিন্ন প্রকার ক্ষতিসাধন করবে মর্মে হুমকি প্রদান করেছে। অব্যাহত হুমকিতে তিনি তটস্থ ও নিরাপত্তাহীনতায় ভুগছেন।

বিজ্ঞাপন

হুমকির অভিযোগ অস্বীকার করে ডেপুটি রেজিষ্ট্রার ওয়াজকুরুনী বলেন, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের প্রশাসনের দালাল আখ্যায়িত করায় তার প্রতিবাদ করেছি মাত্র। নির্বাচনের কোন প্রসঙ্গই তোলা হয়নি, তিনি অসত্য কথা বলেছেন। আসলে তিনি মানুষিক ভাবে অসুস্থ। বিকারগ্রস্থদের ন্যায় একেক সময় একেক কথা বলছেন-যার কোন ভিত্তি নেই। কল রেকর্ড সংগ্রহ করা গেলে প্রকৃত সত্য বেড়িয়ে আসবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রাফায় ইসরায়েলের ভয়াবহ হামলা, ১৭ ফিলিস্তিনি নিহত ড্রেনেজ সংস্কারের নামে ১১’শ কোটি টাকা জলে, সিসিকের মেয়রকে দুষছেন নগরবাসী দক্ষিণ এশিয়ার দ্বিতীয় ব্যয়বহুল শহর ঢাকা সিলেটের নদ-নদীতে হু হু করে বাড়ছে পানি অতীতের চেয়ে বর্তমান ছাত্রলীগ অনেক শক্তিশালী মিয়ানমার সীমান্ত সরকারের কঠোর নজরদারিতে: কাদের কাউখালীতে ব্যস্ত সময় কাটাচ্ছে কামার শিল্পীরা সিলেট সুরমা ও কুশিয়ারা নদীর পানি বিপৎসীমার উপরে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নগরকান্দার তালমা ইউনিয়নে ভিজিএফের চাল বিতরন সিলেটের শুল্ক স্টেশন গুলোতে চুনাপাথর আমদানিতে বেড়েছে রাজস্ব আদায় কাউখালীতে শেষ মুহূর্তে জমে উঠেছে গরুর হাট, পশুর আমদানি প্রচুর, ক্রেতা কম বর্তমান সরকার গরীব অসহায় দুস্থদের সরকার- মেয়র শেখ আ: রহমান ঈদের ৩ দিন আগেও যেসব এলাকায় ব্যাংক খোলা ঈদযাত্রায় সড়কে চাপ আছে, যানজট নেই: ওবায়দুল কাদের লালমোহনে দুই বন্ধুর গণধর্ষণের শিকার কিশোরী তানোরে পৃথক ঘটনায় ৩ জনের অপমৃত্যু শ্রীপুরে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতায়ের ঘটনায় ৫ ডাকাত গ্রেফতার লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত দেখতে ঘাসের চাঁদরে ঢাকা, আসলে স্কুল মাঠে পানিতে ভাসছে ক্ষুদিপানা