পত্নীতলায় তারেক রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পত্নীতলা থানা বিএনপি ও নজিপুর পৌর বিএনপি। বিক্ষোভ সমাবেশে বক্তারা মন্নাফির কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাওয়ার আহবান জানিয়েছে।

গত রবিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক সভায় আবু আহমেদ মন্নাফী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে কুলাঙ্গার আখ্যা দেন। মন্নাফী বলেন, সে ( তারেক ) বিদেশে বসে বঙ্গবন্ধুর নাম ধরে কথা বলে, শেখ মুজিব বলার ধৃষ্টতা দেখায়। তাকে কোন দিন দেশে আসতে দেওয়া হবেনা। আর যদি আসে, আওয়ামী লীগের নেতা- কর্মীরা তার জিব কর্তন করবে।

মন্নাফীর এই বক্তব্যের প্রতিবাদে বুধবার ( ২০ জুলাই ) বিকেল ৫.৩০ মিনিটে পত্নীতলা থানা বিএনপি কার্যালয়ের সামনে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন পত্নীতলা থানা বিএনপি ও নজিপুর পৌর বিএনপি।

বিজ্ঞাপন

বিক্ষোভ সমাবেশে পত্নীতলা থানা বিএনপির আহবায়ক ও নজিপুর পৌরসভার সাবেক মেয়র আনোয়ার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব খাজা নাজিবুল্লাহ চৌধুরী।

এসময় বক্তারা বলেন, আমাদের প্রাণপ্রিয় জননেতা বিএনপির ভারপ্রাপ্ত ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। মন্নাফী যদি এই কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহার না করেন এবং দেশবাসীর ও দেশনায়ক তারেক রহমানের কাছে ক্ষমা না চান, তাহলে রাজপথেই বিএনপি তার জবাব দেবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য গোলাম মোস্তফা, সাবেক কাউন্সিলর ওবাইদুল ইসলাম নান্টু, ঘোষনগর ইউনিয়ন বিএনপির আবু হোসাঈন, জেলা ছাত্রদলের সহ প্রচার সম্পাদক ও থানা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য মো: রাকিবুল হাসান, পৌর ছাত্রদলের সাব্বির, মুশফিকসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী।

বিজ্ঞাপন

সমাবেশ শেষে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল নজিপুর বাসটেন্ডের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনুরায় থানা বিএনপির দলীয় কার্যালয়ে এস শেষ হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন