দুই শিশুকে যৌন নির্যাতনের ঘটনায় যুবক আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দুই শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত বাবলু ফরাজী (২৬) নামে এক যুবককে শনিবার দুপুরে আটক করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, যৌন নির্যাতনের শিকার ওই দুই শিশুর একজনের বয়স ৭ এবং অন্যজনের বয়স ৮ বছর। তারা পরিবারের সঙ্গে উপজেলার একটি আশ্রয়ণ প্রকল্পে বসবাস করত। ঈদুল আজহার দিন দুপুরে ওই আশ্রয়ণ প্রকল্পেরই একটি কক্ষে নিয়ে তাদের যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ করেছে তাদের পরিবার। যৌন নির্যাতনের শিকার দুই শিশুর পরিবারের অভিযোগ, ঘটনার দিন গাছতলায় খেলাধুলা করছিল ওই দুই শিশু।

এ সময় ‘মোজো’ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তাদের বাবলু ডেকে নিয়ে যায়। পরে আশ্রয়ণ প্রকল্পের ২৯/৫ নম্বর কক্ষে নিয়ে দুই শিশুকে ধর্ষণচেষ্টায় যৌন নির্যাতন করে। স্থানীয়রা জানান, এ ঘটনার পর ওই দিন বিকালে স্থানীয় জাকির সরদার ঘরোয়া সালিশ বসিয়ে বাবলুকে জুতাপেটা করে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। এদিকে লোকলজ্জায় দুই শিশুর পরিবারও নিশ্চুপ ছিল।

বিজ্ঞাপন

কিন্তু ঘটনার কয়েক দিন পর ওই দুই শিশু শারীরিকভাবে অসুস্থবোধ করলে বিষয়টি জানাজানি হয়। বিক্ষুব্ধ হয়ে স্থানীয় লোকজন শনিবার (ঘটনার ছয় দিন পর) বাবলুকে আটকে চরমোন্তাজ তদন্তকেন্দ্রের পুলিশের কাছে সোপর্দ করে।

জানা গেছে, আটক বাবলু এক সন্তানের জনক। তার বসবাস চরলক্ষ্মী আশ্রয়ণ প্রকল্পে। সে মৃত আব্দুর রশিদ ফরাজীর ছেলে। সে পেশায় একজন জেলে।

চরমোন্তাজ পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ মিজান জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
#

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
‘বাবা আমাকে নিয়ে যাও, আমাকে এখান থেকে বাঁচাও’ নিথর পড়ে আছে মা-মেয়ের লাশ, শনাক্তে আসছেন না কেউ কার্বন মনোক্সাইড পয়জনেই অধিকাংশ মানুষ মারা গেছেন বেইলি রোডে অগ্নিকান্ড: ৩ সন্তানসহ বাবা-মায়ের মৃত্যু বেইলি রোডে অগ্নিকাণ্ড: নিহত বেড়ে ৪৬ ইতিহাসে প্রথমবার ৩০ ফেব্রুয়ারি এর চেয়ে ভালো নির্বাচন দেওয়া সম্ভব না: ইসি আনিসুর যুবলীগ নেতা হত্যা: কুমিল্লায় ১০ জনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৮ থার্ড টার্মিনালকে কেন্দ্র করে জাইকা’র সহযোগিতায় বিমানের গ্রাউন্ড হ্যান্ডলিং সক্ষমতার উন্নয়ন ছাত্রীকে যৌন হয়রানি: ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে বিদ্যুতের দাম বাড়িয়ে প্রজ্ঞাপন জারি ‘ঢাকার চারপাশে সার্কুলার নৌ-রুট পুনরায় চালু করা হবে’ বাকৃবিতে সার্ক এগ্রিকালচার সেন্টার বুক কর্ণারের উদ্বোধন আগুনে পুড়েছে তিন সহোদরের বসতবাড়ি, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি কলারোয়ায় অস্বচ্ছল ৪ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও আর্থিক অনুদান ঝিনাইদহে স্ত্রী’কে মারতে গিয়ে ছেলের বটির আঘাতে মায়ের মৃত্যু সাড়ে তিন মাসেও খোঁজ মেলেনি বঙ্গোপসাগরে নিখোঁজ ৯ জেলের অমৌসুমে টমেটো চাষে শাহ আলমের সাফল্য নিখোঁজের তিন বছর পর হত্যার স্বীকারোক্তির ভিডিও ভাইরাল পৌরবাসীর ক্ষোভের মুখে সাবমার্সিবল বিল বাতিল ঘোষণা