পটুয়াখালীতে ডাকাত দলের ৪ সদস্যসহ গ্রেফতার-৬

পটুয়াখালীর বাউফলে একাধিক ডাকাতির মামলায় আন্ত্মৎজেলা ডাকাত দলের চার সদস্য এবং ডাকাতির মালামাল ক্রয়ের অভিযোগে ২ স্বর্ণ ব্যাবসায়িকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাঈনুল হাসান। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত ৩০ জুলাই গভীর রাতে বাউফল উপজেলার নুরাইনপুর ইউনিয়নে ৯ নং ওয়ার্ডের মোঃ রম্নহুল আমিন সিকদারের বাড়ির গ্রীল কেটে ৮/১০ জনের ডাকাত দল বাড়ির সদস্যদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে বেধেঁ নগদ আড়াই লাখ টাকা, ১৪ ভরি স্বর্ণালঙ্কার ও মোবাইল সেটসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

বিজ্ঞাপন

এ ঘটনায় গত ৩ জুলাই রম্নহুল আমিন সিকদার বাদি হয়ে বাউফল থানায় একটি মামলা করেন। এরপর তথ্য প্রযুক্তির সহায়তায় গত ৪ জুলাই দুপুরে বরিশালের মরকখোলা এলাকা থেকে ডাকাত দলের সদস্য মোঃ রিয়াজ হাওলাদার ও অরম্নন দাসকে গ্রেফতার করে পুলিশ।

তাদের স্বীকারোক্তি অনুযায়ী রাতে বাউফলে নিজ নিজ বাড়ি থেকে ডাকাত দলের অন্য দুই সদস্য মোঃ ইসমাইল গাজী ও হেমায়েত সিকদার ওরফে মিলনকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য মতে ডাকাতির মালামাল ক্রয় করায় গৌরব জুয়েলার্সের মালিক গৌতম কর্মকার ও মানিক কর্মকারকে গ্রেফতার ও ডাকাতির কাজে ব্যাবহৃত অস্ত্র এবং লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

এ ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতার ও মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়ছে। গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যদের বিরম্নদ্ধে বরিশাল, ঝালকাঠিসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও অতিরিক্ত পুলিশ সুপার প্রেসব্রিফিং-এ কথা বলেন।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বাউফল সার্কেল) সাহেদ আহমেদ চৌধুরী, ডিআই-টু মোঃ আনোয়ার হোসেন, বাউফল থানার ইনচার্জ মোঃ আল মামুন, বাউফল থানার ইনচার্জ (তদন্ত্ম) মোঃ মিজানুর রহমানসহ পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫