পটুয়াখালীতে র‍্যালীসহ বিভিন্ন আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালীতে বর্নাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও পুরস্কার প্রদানের মধ্য দিয়ে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত।

আজ ২১ জুলাই বৃহষ্পতিবার দুপুর ১২.৩০ মিঃ পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে সার্কিট হাউজ প্রাঙ্গন হতে বর্ণাঢ্য র‍্যালী শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা শিল্পকলা একাডেমীতে এসে শেষ হয়।

র‍্যালী শেষে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে দিবসের প্রতিপাদ্য” ৮০০ কোটির পৃথিবীর সকলের সুযোগ, পছন্দ ও অধিকার নিশ্চিত করে প্রাণবন্ত ভবিষ্যৎ গড়ি” বিষয়ক আলোচনা সভায় প্রদান অতিথি ছিলেন জাতীয় সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন। স্বাগত বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ জাহাঙ্গীর আলম।

বিজ্ঞাপন

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাজেদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান। আরো বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি জালাল আহমেদ, জেলা পর্যায় শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম ছালাম, উপজেলা পর্যায় শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক জোমাদ্দার।

সভায় জেলা ও উপজেলা পর্যায় পরিবার পরিকল্পনা সেবায় বিশেষ অবদানের জন্য ১৮ প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ক্রেস্ট ও সনদ প্রদান করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন পরিবার পরিকল্পনা বিভাগের ডিস্ট্রিক্ট কনসালটেন্ট ডাঃ সামসুজ্জামান ও পরিদর্শিকা ফাতিমা ইয়াসমিন।

 

বিজ্ঞাপন

আর টাইমস/ আছমা

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ফিলিস্তিনি কর্তৃপক্ষের সরকারের পদত্যাগ ছদ্মবেশে পালিয়ে ছিলো ২১ বছর, অবশেষে ধরা ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত আসামী বাবা হারালেন অভিনেত্রী পপি ফরিদপুরে মেলায় অশ্লীল নৃত্যকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ বাকৃবিতে নবীনদের বরণ করে নিলো হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট সালথার জয়ঝাপ প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ১ বছরে ব্রীজ নির্মান শেষ করার কথা থাকলেও শেষ হয়নি ৫ বছরেও আগামীকাল শুরু হচ্ছে পুলিশ সপ্তাহ, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আগুনে পুড়ে আমার সব শেষ অইয়া গেছে কিছু নাই আর বিরল সূর্যগ্রহণের সাক্ষী হবে বিশ্ব, দিন হবে রাতের মতো অন্ধকার! যশোরে যজ্ঞানুষ্ঠানে ভোগের খাবার নিয়ে কথাকাটাতে কিশোর খুন সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ৫০ নারী গাজীপুরে তুলার গোডাউনে আগুন দুমকিতে উন্নয়ন বঞ্চিতদের কার্পেটিং সড়ক দাবিতে মানববন্ধন কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফরিদপুরে সরকারী এম এন একাডেমী ২০০২ ব্যাচ এর মিলনমেলা অনুষ্ঠিত টেকনাফে দিন মজুর হত্যার বিচার চেয়ে, সড়কে লাশ রেখে মানববন্ধন পিলখানা হত্যাকান্ডের ১৫ বছর: কাউখালীবাসী ভুলেনি কর্নেল কাজী এমদাদকে মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার গণবর্জিত ডামি নির্বাচনের পর দেশ এক গভীর সংকটে পতিত হয়েছে: রিজভী