নিয়ামতপুরে ৩ শিক্ষক সিএনজি চালকের বাড়িতে শোকের মাতম

মাধ্যমিক (এসএসসি ও দাখিল) পর্যায়ে সৃজনশীল প্রশ্ন পদ্ধতিতে প্রশ্নপত্র প্রণয়ন পরিশোধন ও উত্তরপত্র মূল্যায়ন বিষয়ক মাঠ পর্যায়ে প্রশিক্ষণে অংশ নেওয়া জন্য নওগাঁতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ৪ জন শিক্ষক নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- নিয়ামতপুর উপজেলার পানিহারা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপজেলার বাদ নেহেন্দা গ্রামের বাসিন্দা দেলোয়ার হোসেন (৪৭), বেলকাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও নিয়ামতপুর উপজেলার বিজলী গ্রামের বাসিন্দা মকবুল হোসেন (৫৮), উপজেলার গুজিশহর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ভাদরন্ড গ্রামের বাসিন্দা জান্নাতুন খাতুন (৩৫) এবং উপজেলার রামকুড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বাসিন্দা মো. লেলিন (২৬), এবং সিএনজি অটোরিকশার চালক নিয়ামতপুর উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা সেলিম (৪৫)।

এই মর্মান্তিক দুর্ঘটনায় শিকার হয়েছেন ৪ শিক্ষক। নিহত ৩ জন শিক্ষক ও গাড়ি চালকের বাড়িতে গিয়ে দেখা যায় শোকের মাতম বয়ছে। উল্লেখ্য, নওগাঁ- রাজশাহী মহাসড়কের বাবলাতলী মোড় নামক স্থানে সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫