নিয়ামতপুরে নগদের টাকা নিয়ে প্রতারণা

নওগাঁ নিয়ামতপুরে এক ছাত্রীর নগদ একাউন্ট থেকে টাকা প্রতারণা করে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ভুক্তভোগী নিজে বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আমার ০১৩২০-৫৬৪৬৯৪ এই মোবাইল নাম্বারের নগদ একাউন্ট খোলা হয়েছিল। মেয়ের শিক্ষা প্রতিষ্ঠান থেকে আমার নগদ একাউন্টে মেয়ের উপবৃত্তির টাকা আসে।

আমি গত রবিবার (১৯ জুন) মোবাইল থেকে টাকা উঠানোর জন্য নিয়ামতপুর উত্তর বাজারের সাজিদ ট্রেডার্স ও টুটুল টেলিকমে গেলে তারা বলে আমার একাউন্টে কোন টাকা নাই। পরে আমি একই বাজারের জামাল টেলিকমে গিয়ে মোবাইলের সমস্যা ঠিক করে, জানতে পায় আমার একাউন্ট থেকে টাকা উঠানো হয়েছে।

বিজ্ঞাপন

আমার নগদ একাউন্ট থেকে গত রবিবার (১৯ জুন) সকাল ৭টা ৫ মিনিটে ০১৭১৯-২১১৯৬৪ নাম্বার হইতে ক্যাশ আউট হয়েছে। আমার ধারণা উক্ত ফোন নাম্বারের অপারেটর আমার মোবাইল থেকে টাকা ক্যাশ আউট করে নিয়েছে।

ভুক্তভোগী শহিদুল ইসলাম বলেন, সকালে আমি তার কাছে টাকা তোলার জন্য গেলে সে বলে আমার নগদ একাউন্টে টাকা নাই। পরে আমি মোবাইল সিমের সমস্যা ঠিক করে দেখি নগদ একাউন্ট থেকে টাকা গায়েব। আমার ধারণা সে টাকা বের করে নিয়েছে।

সাজিদা ট্রেডার্সের স্বত্বাধিকার আনিছুর রহমান বলেন, শহিদুল আমার দোকানে এসে বলে নগদ একাউন্ট থেকে টাকা বের করবে। আমি নগদ একাউন্টের ব্যালেন্স চেক করে দেখি টাকা নেই। সে তখন তার মোবাইল নিয়ে চলে যায়। আমার বিরুদ্ধে সে থানায় মিথ্যা অভিযোগ দিয়েছে।

বিজ্ঞাপন

এ ব্যাপারে নিয়ামতপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) হুমায়ূন কবির বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আর টাইম্‌স / দিশা

 

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫