নির্বাচিত হলে উন্নয়নে বৈষম্য থাকবে না: মহিউদ্দিন মহারাজ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে বৃহস্পতিবার(৪ জানুয়ারি) বিকালে কাউখালী উপজেলার সরকারি বালক বিদ্যালয় মাঠে উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, পিরোজপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ।

এ সময় মহিউদ্দিন মহারাজ বলেন, প্রথম থেকে গুজব ছড়ানো হচ্ছে, যারা দলীয় মনোনয়ন চেয়েছে তারা স্বতন্ত্র নির্বাচন করতে পারবে না। অথচ প্রধানমন্ত্রী গণভবনে ডেকে নিয়ে বলেছেন, কোনো না কোনো কারণে নৌকা একজনকে দেওয়া লাগতে পারে কিন্তু আপনারা যারা মনোনয়ন চেয়েছেন তারা স্বতন্ত্র নির্বাচন করতে পারবেন।

তিনি বলেন, পিরোজপুর-২ আসনের জনগণের প্রয়োজনে আমি নির্বাচনে নেমেছি। আপনারা যেকোনো পরিস্থিতি মোকাবিলা করে ভোটকেন্দ্রে যাবেন এবং ঈগল প্রতীকে ভোট দিবেন। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে সকল ভোটকেন্দ্র পাহারা দিয়ে ফলাফল নিয়ে বাড়ি ফিরবেন। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, নেছারাবদ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হক, ভান্ডারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মিরাজুল ইসলাম,

বিজ্ঞাপন

কাউখালী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহামুদ খান খোকন, সাংগঠনিক সম্পাদক মামুন হোসাইন বাবলু জমাদ্দার, ৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য, মহিলা সদস্যগণ প্রমূখ্।অনুষ্ঠান সঞ্চালনের দায়িত্ব পালন করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল আহম্মেদ সুমন। প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, আমি নির্বাচিত হলে কাউখালী হাট বাজারের খাজনা মওকুফ করা হবে এবং উন্নয়নে কোন বৈষম্য থাকবে না ।

বিগত দিনে দেখেছেন জেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন অবস্থায় প্রত্যেকটি উপজেলায় সমহারে বন্টন করেছি কোন বৈষম্য করিনি।আপনারা ৭ তারিখে নিশ্চিন্তে ভোট কেন্দ্রে যাবেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঈগল মার্কায় ভোট প্রদান করবেন।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ভাই নিহত শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন পাইকগাছায় সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা, হারাচ্ছে কোটি টাকার রাজস্ব শরণখোলায় একুশের বই মেলায় রক্তদান কর্মসূচির উদ্বোধন দুই যুগের যাত্রী হয়রানির অবসান করলেন দুই সংসদ সদস্য শিক্ষক হেনস্থার: পবিপ্রবিতে ত্রি-মুখী আন্দোলনে উত্তাল ক্যাম্পাস মায়ের জানাজায় অংশ নিতে দেশে ফিরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা রোজার আগে সরকারিভাবেই চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারে অ্যানেসথেসিয়া প্রদান করা যাবে না: স্বাস্থ্য অধিদপ্তর ঝিনাইদহে রাতে- দিনে অবৈধভাবে মাটি বিক্রির রমরমা ব্যবসা, নিরব ভুমিকায় প্রশাসন হুমকির মুখে বাংলা ভাষা প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: দুই চিকিৎসককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে ভাষা আন্দোলনের পথ দিয়েই আমরা স্বাধীনতা পেয়েছি: প্রধানমন্ত্রী নজরুল বিশ্ববিদ্যালয়: বাংলা ও নিজস্ব বর্ণমালা নিয়ে ভাষা শহিদদের স্মরণে আদিবাসী শিক্ষার্থীরা বকশীগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ বাকৃবিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাস-ট্রলিতে সংঘর্ষে বাড়িতে ঢুকল বাস, নিহত ২, আহত ১০